BollywoodHoop Plus

Dolly Javed: ক্যামেরার সামনে পোশাক বদলে ফেললেন উরফির বোন ডলি! স্পষ্ট হল বক্ষবিভাজিকা

পোশাক বিতর্কে প্রায়ই পেজ-থ্রি-র শিরোনামে উঠে আসে বলি-টাউনের মডেল উরফি জাভেদের (Urfi Javed) নাম। নানা সময়ে নানা পোশাকে ছবি দিয়ে চর্চায় থাকেন এই যুবতী। উরফিকে ঘিরে নানা নেতিবাচক মন্তব্য ভেসে বেড়ালেও তিনি নিজে যেন প্রবল ইতিবাচক তার ফ্যাশন নিয়ে। তাই জনপ্রিয়তাও বেড়েছে নিরন্তর। তবে শুধু উরফি নয়, জাভেদ পরিবার থেকে এবার জনপ্রিয়তা পাচ্ছেন আরো একজন। তিনি আরো কেউ নন, উরফি জাভেদের বোন ডলি জাভেদ (Dolly Javed)।

ডলি জাভেদ, উরফি জাভেদের ছোট বোন। বয়সে এখনো তরুণী, তবে ইতিমধ্যে নেটিজেনদের নজর কেড়েছেন এই তন্বী। তার সৌন্দর্যে ঘায়েল হয়েছেন অনেকেই। ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ডলির অনুরাগীর সংখ্যাও নেহাত কম নয়। আর এবার এক কান্ড ঘটিয়ে ফেললেন উরফির বোন। ক্যামেরার সামনেই পোশাক বদলে ফেললেন নিমেষে। আজ্ঞে হ্যাঁ! এই কাজটিই করেছেন ডলি জাভেদ। সম্প্রতি ইনস্টাগ্রাম থেকে একটি ভিডিও পোস্ট করেছেন ডলি। ভিডিওর শুরুতে ডলিকে একটি চকোলেট রংয়ের অফ-শোল্ডার ক্রপ-টপ ও খয়েরি রংয়ের একটি প্লাজোতে দেখা যায়। তবে মুহূর্তে ক্যামেরার সামনেই ডলি বদলে ফেলেন পোশাক। আচমকা তিনি হাজির হন একটি ছাই রংয়ের ডিপনেক কাটিং স্লিভলেস ওয়ান পিসে। খোলা চুল ও হালকা মেকআপে বোল্ড লুকে ধরা দিয়েছেন ডলি। পোশাকের মাঝে স্পষ্ট হয়েছে তার বক্ষবিভাজিকা। ভিডিওর ক্যাপশনে লিখেছেন, ‘নিজের ব্যবসা পরিষ্কার রাখুন’।

আর এই ভিডিও দেখে যে ঘায়েল হয়েছেন অনুরাগীরা, তা স্পষ্ট হয়েছে কমেন্ট বক্সে। কেউ কেউ মন্তব্য করেছেন, ‘আগুন ধরিয়ে দিচ্ছেন আপনি’; কেউ আবার লিখেছেন, ‘উষ্ণতায় ভরপুর’; আবার একজন লিখেছেন, ‘আপনাকে অসাধারণ লাগছে, উষ্ণতায় পরিপূর্ণ আপনার অভিব্যক্তি’। এককথায় এই ভিডিও থেকেই অনুরাগীদের মনে ঝড় তুলেছেন ডলি।

প্রসঙ্গত, উরফি জাভেদরা বাস্তবে তিন বোন। উরফির দুই অনুজা হলেন আসফি জাভেদ (Asfi Javed) এবং ডলি জাভেদ। তিনজনই সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। একদিকে নিজের ব্লগ নিয়ে যেমন অনুরাগীদের বৈকুণ্ঠে থাকেন আসফি এবং বিতর্কিত ফ্যাশনে চর্চায় থাকেন উরফি; অন্যদিকে নিজের ‘হট এন্ড বোল্ড’ অভিব্যক্তি দিয়ে অনুরাগীদের মন জয় করে চলেছেন ডলি।

 

View this post on Instagram

 

A post shared by Dolly Javed (@_dollyjaved)

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা