whatsapp channel

‘নয়া দামান’ গানে দুর্দান্ত নাচলেন ‘মহাপীঠ তারাপীঠ’-এর তারা মা, ভাইরাল ভিডিও

মহাপীঠ তারাপীঠ’ ধারাবাহিকের ‘মা তারা’ নবনীতা দাস সারা গায়ে গয়না লেপে নাচলেন 'আইলারে নয়া দামান' গানে। নবনীতার অনুরাগীদের বেশ মনে ধরেছে এই নাচ। তবে নাচতে গিয়ে মাঝে হেসে ফেলেন অভিনেত্রী।…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

মহাপীঠ তারাপীঠ’ ধারাবাহিকের ‘মা তারা’ নবনীতা দাস সারা গায়ে গয়না লেপে নাচলেন ‘আইলারে নয়া দামান’ গানে। নবনীতার অনুরাগীদের বেশ মনে ধরেছে এই নাচ। তবে নাচতে গিয়ে মাঝে হেসে ফেলেন অভিনেত্রী। কেউ কেউ কমেন্ট করে লেখেন, “মা তারা ড্যান্স করছে, কি দিনকাল পড়লো।” কেউ লিখেছেন, “মহালয়া প্লিজ করো।”

Advertisements

একটা সময় জি বাংলায় ‘দ্বীপ জ্বেলে যাই’ ধারাবাহিক দিয়ে অভিনয় জগতে পথ চলা শুরু করেন নবনীতা। ওই ধারাবাহিকে দিয়া নামের চরিত্রে তাঁর অভিনয় দর্শকদের মনে আলাদা জায়গা করে নেয়। এরপরেই অবশ্য নবনীতা স্টার জলসায় ‘অর্ধাঙ্গিনী’ ধারাবাহিকে অভিনয় করেন।

Advertisements

বর্তমানে ‘মহাপীঠ তারাপীঠ’ ধারাবাহিকে তাঁর মা তারার চরিত্রে অভিনয় করছেন নবনীতা। সম্প্রতি ৬০০ পর্ব পার করেছে ‘মহাপীঠ তারাপীঠ’। এই ধারাবাহিকে নবনীতা ও ‘বামা’ ওরফে সব্যসাচী চৌধুরীর জুটি বেশ পছন্দের দর্শকদের।

Advertisements

শুধু ছোট পর্দায় নয়, রিয়েল লাইফেও নবনীতা জিতুর সম্পর্ক বেশ জনপ্রিয়। দুজনেই সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ। মাঝে মধ্যেই ইনস্টাগ্রাম রিল বানিয়ে ভিডিও পোস্ট করেন। নানান মজায় মেতে থাকেন দুজন। অবশ্য কিছুদিন আগে গুঞ্জন উঠেছিল নবনীতা জিতু বোধ হয় ডিভোর্সের মুখোমুখি হয়েছেন। কিন্তু, না এরকম কোনো ব্যাপারই নয়। ২০১৮ সালে ‘অর্ধাঙ্গিনী’ ধারাবাহিকে অভিনয় করার সময় জিতু কমলের সঙ্গে আলাপ হয় অভিনেত্রীর। তখন থেকেই বন্ধুত্ব। ২০১৯ এ সাতপাকে বাঁধা পড়েন তাঁরা। এখনও চুটিয়ে দাম্পত্য সম্পর্কে একে অপরের সঙ্গে বেধে রয়েছেন নবনীতা জিতু।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Nabanita❤ (@nabanita.das)

whatsapp logo
Advertisements
Avatar