দোলনায় শুয়ে দোল খাচ্ছে ছোট্ট ইউভান, একরত্তির আদরমাখা ভিডিও শেয়ার করলেন রাজ

রাজ চক্রবর্তী ও শুভশ্রী গাঙ্গুলীর একমাত্র পুত্রসন্তান ইউভান। ২০২০ সালে ১২ সেপ্টেম্বর জন্মগ্রহণ করে ছোট্ট ইউভান। করোনা আবহে ইউভানের জন্ম রাজের পরিবারে নিয়ে এসেছে একঝুড়ি খুশির হাওয়া।  ইউভানের জন্মের আগে…

HoopHaap Digital Media

রাজ চক্রবর্তী ও শুভশ্রী গাঙ্গুলীর একমাত্র পুত্রসন্তান ইউভান। ২০২০ সালে ১২ সেপ্টেম্বর জন্মগ্রহণ করে ছোট্ট ইউভান। করোনা আবহে ইউভানের জন্ম রাজের পরিবারে নিয়ে এসেছে একঝুড়ি খুশির হাওয়া।  ইউভানের জন্মের আগে রাজের পরিবারকে যেতে হয়েছে এক কঠিন বিপর্যয়ের মধ্যে দিয়ে। করোনা পরিবেশে কোভিড আক্রান্ত  হওয়ার ফলে কার্ডিয়াক অ্যারেস্ট হয়ে মারা যান রাজ চক্রবর্তীর বাবা।  এইসময় টলিপাড়ার অনেকে রাজকে টুইট করে মন শক্ত করার পরামর্শ দেন। সেইসময় রাজের পরিবারের সবাই মানসিকভাবে ভেঙে পড়েছিলেন। এমনকি শুভশ্রীর প্রেগনেন্সির সময়ে শুভশ্রীকে একা রেখে রাজের পরিবারকে কিছুদিন তাঁদের কোয়ারেন্টিনে থাকতে হয়েছে। এই ঘটনার কিছু দিন পরেই জন্ম হয় ইউভানের।  এরপর রাজের পরিবার সব কিছু ভুলে ইউভানকে নিয়ে নতুন করে শুরু করেন।

ইউভান তার ঠাকুমা অর্থাৎ রাজের মাকেও শোক ভুলতে অনেকটা সাহায্য করে। ঠাকুমা আর নাতির জুটি হিট। ঠাকুমা নাতিকে পেয়ে ছেলে আর বৌমাকে ভুলে গিয়েছে। এই নিয়ে ছেলে রাজ চক্রবর্তী দুঃখপ্রকাশ করেছেন। একবার রাজ তাঁর মায়ের সঙ্গে ইউভানের একটি ছবি শেয়ার করে বলেই ফেললেন, এবার তাঁর ভাগের আদরটা ইউভানের দখলে চলে গেলো। ইউভান ঠাকুমা ছাড়াও বাবা মায়ের ও নয়নের মনি। এখন শুভশ্রী আর রাজের দিন রাত্রি কাটে ছোট্ট ইউভানকে নিয়ে।

দেখতে দেখতে ছোট্ট ইউভান এখন অনেকটাই বড়ো হয়ে গিয়েছে। মা বাবার থেকে ইউভান এখন সোশ্যাল মিডিয়ার হট কেক হয়ে উঠেছে। আরো বড় হলে কি হবে চিন্তা বাবা মায়ের। মায়ের মতোই ছবি তুলতে খুব ভালোবাসে ইউভান। এই একরত্তির এখন থেকেই ক্যামেরা বড়ো প্রিয়। আর বাবা ছোট্টুর ক্যামেরাম্যান। আর সেই সব লেন্সবন্দী মুহূর্ত বাবা মা সোশ্যাল মিডিয়াতে শেয়ার করতে ভোলেননা। নেটদুনিয়া থেকে ছেলেকে দূরে রাখা নয়, বরং অনুরাগীদের ভালোবাসাতেই বড়ো হচ্ছে রাজশ্রী পুত্র। অবশ্য এসবে মা বাবার সাথে ছোট্ট ইউভান বেশ উপভোগ করেন।

 

View this post on Instagram

 

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco)

রাজ নিত্যদিনই ছেলের কোনো না কোনো ছবি তুলে নিজের ইন্সটাগ্রামে শেয়ার করে থাকেন। শনিবার সকালে ছেলের দুষ্টুমির একটি মিষ্টি ভিডিও আপলোড করলেন নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে। একনজরে দেখে নেওয়া যাক রাজপুত্রের এই ভিডিও। ইউভান ঘুম থেকে উঠে শীতের পোশাক পড়ে দোলনায় বসে ফোনের ক্যামেরার দিকে খিলখিলিয়ে হাসছে আর মিষ্টি চোখ দিয়ে দেখছে। কথা না বলতে পারলেও অনেক কিছু বলে দিল ছোট্টু সিম্বা। এই ভিডিয়োতে রাজ ক্যপশানে লিখলেন, “কি উত্তেজনা ‘। নিমেষে ভাইরাল ছোট্টুর এই ভিডিও।

 

View this post on Instagram

 

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco)

Leave a Comment