whatsapp channel

প্রাক্তন স্বামীর থেকে এক বাক্স উপহার পেলেন মালাইকা, অর্জুন কী প্রতিক্রিয়া দিলেন!

মালাইকা-আরবাজের ১৮ বছরের দীর্ঘ বিবাহিত জীবন ভেঙে যাওয়ায় হতবাক হয়েছিলেন অনেক অনুরাগীই। কিন্তু এই বিচ্ছেদের আবেদন দুজনের তরফ থেকে আসে। মিউচ্যুয়াল ডিভোর্সের মাধ্যমে। একে অপরের দিকে কোনরকম কাদা না ছিটিয়ে…

Avatar

HoopHaap Digital Media

মালাইকা-আরবাজের ১৮ বছরের দীর্ঘ বিবাহিত জীবন ভেঙে যাওয়ায় হতবাক হয়েছিলেন অনেক অনুরাগীই। কিন্তু এই বিচ্ছেদের আবেদন দুজনের তরফ থেকে আসে। মিউচ্যুয়াল ডিভোর্সের মাধ্যমে। একে অপরের দিকে কোনরকম কাদা না ছিটিয়ে সরে আসেন পরস্পরের থেকে।

মালাইকা একবার করিনা কাপুরের শোয়ে এসে তাদের বিচ্ছেদ প্রসঙ্গে জানান,’আমরা অনেক ভেবেছি। চেষ্টা করেছি। ঝগড়া করে আলাদা থেকে দেখেছি। কিন্তু শেষপর্যন্ত দেখলাম আমাদের জীবনে সুখ নেই। সেখান থেকেই এই সিদ্ধান্ত।’ এদিকে মালাইকার অর্জুন কাপুরের সঙ্গে ঘনিষ্ঠতা নিয়ে নানান গসিপ শুরু হয় বি টাউনে। এই ব্যাপারে অর্থাৎ অর্জুনের সঙ্গে বিয়ে প্রসঙ্গে মালাইকা সাফ জানান,’ এসব বোকা কথা ছাড়ুন। আমরা বিয়ে করলে কাকপক্ষীতেও টের পাবে না।’

এদিকে ২০১৭ থেকে আলাদা আছেন মালাইকা ও আরবাজ খান। কিন্তু, এরপরেও সৌজন্য মূলক সম্পর্ক ধরে রেখেছেন মালাইকা ও আরবাজ। এবার মালাইকার জন্য একটা বড় বাক্স পাঠালেন আরবাজ। আসলে মালাইকার পছন্দ জানেন আরবাজ। তাই তার পছন্দের জিনিস পাঠালেন আরবাজ খান। কি সেই জিনিস?

না না হীরে, দামী ড্রেস, স্কচ, ওয়াইন, কিছুই না। দিয়েছেন এক বাক্স আম। গরম এসে গেছে। আমরা বাজারে কাচা আম পেলেও এখনও অনেক জায়গায় পাঁকা আমার ফলন হয়। অনলাইনে বিভিন্ন টাইপের আম পাওয়া যায়। এবারে মালাইকার জন্য সেই পাকা আম পাঠালেন আরবাজ। আম পেয়ে তিনি যে খুশি তাই তার ইনস্টাগ্রাম স্টোরি থেকে স্পষ্ট। আরবাজকে ধন্যবাদ জানিয়ে তিনি সেই পাঁচটি পাকা আমের ছবি পোস্ট করেন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media