whatsapp channel

Soumitrisha Kundu: কালো পোশাকে উন্মুক্ত নিম্নাঙ্গ, সিরিয়াল ছাড়ার পরই ভোলবদল মিঠাই রানীর!

ছোট পর্দায় সে মিঠাই রানী। জুন মাসে 'মিঠাই শেষ হলেও, এখনও মানুষের মনে সেই মিষ্টি মেয়ে মিঠাই জায়গা করে আছে। সেই পদ্ম পাতার মতন বড় বড় চোখ, লম্বা চুল, মিষ্টি…

Avatar

Susmita Kundu

Updated on:

Advertisements
Advertisements

ছোট পর্দায় সে মিঠাই রানী। জুন মাসে ‘মিঠাই শেষ হলেও, এখনও মানুষের মনে সেই মিষ্টি মেয়ে মিঠাই জায়গা করে আছে। সেই পদ্ম পাতার মতন বড় বড় চোখ, লম্বা চুল, মিষ্টি হাসি মানুষ এখনও ভুলতে পারেনি। বরং, মিঠাই ওরফে সৌমিতৃষা (Soumitrisha Kundu) আবার কবে পর্দায় ফিরবে সেই অপেক্ষায় আছে ভক্তরা।

Advertisements

এই মুহূর্তে একটা লম্বা ব্রেকে আছেন অভিনেত্রী। বাড়িতেই সময় কাটছে তার। বহুদিনের ‘মিঠাই’ জার্নির সমাপ্তির পর এখন শুধুই বাড়িতে বসেই অবসর সময় কাটানো। অবশ্য, খুব তাড়াতাড়ি মিঠাই আসছে বড় পর্দায়। হ্যাঁ, আমরা জানি যে অভিনেতা দেবের বিপরীতে দেখা যাবে সৌমিতৃষা কুন্ডুকে। অগাস্ট মাস থেকেই শুরু হবে বড় পর্দার কাজ। সৌমিতৃষার প্রথম সিনেমা প্রধান-এর পরিচালক ও প্রযোজক অভিজিৎ সেন এবং অতনু রায়চৌধুরী। দর্শকরা উৎসুক যে কবে আবারও পাওয়া যাবে এই মিষ্টি অভিনেত্রীকে।

Advertisements

ছোট পর্দা হোক বা বড় পর্দা, সৌমিতৃষা আবারও ফিরবে নতুন পরিচয়ে নতুন চরিত্র নিয়ে। কিন্তু, সোশ্যাল মিডিয়ার মতন ওপেন প্ল্যাটফর্ম যেখানে আছে সেখানে পছন্দের অভিনেত্রীকে সবসময় কাছে পাওয়া সম্ভব হয়।

Advertisements

মিঠাই ওরফে সৌমিতৃষা কুন্ডু সোশ্যাল মিডিয়াতে যথেষ্ট সক্রিয়। মাঝে মধ্যেই তার লেটেস্ট ফটোশ্যুটের ঝলক ফুটে ওঠে। সম্প্রতি, তিনি একটি ছবি আপলোড করেছেন ইনস্টাগ্রাম পেজে, যেখানে তাকে ভীষণ হট লেগেছে। ছবির ক্যাপশনেও তিনি অবশ্য লিখেছেন hot or not। ছবিতে দেখা যাচ্ছে সৌমিতৃষা একটি লাল হাই হিল জুতো পরেছে, পরনে তার ঝলমলে কালো ছোট পোশাক, চুল স্টাইল করে আটসাঁট করে বাঁধা। ঠোঁটে গাঢ় লিপস্টিক। অভিনেত্রীর এমন সাজে বেশিরভাগ ভক্তরা লিখেছেন যে সৌমিতৃষা খুব হট। কেউ লিখেছেন সৌমিতৃষা গ্ল্যামারাস তো কেউ বলেছেন গর্জিয়াস। দেখুন তো আপনার কেমন লাগছে।

Advertisements

whatsapp logo
Advertisements