Hoop PlusTollywood

Srabanti Chatterjee: এক হাতের ফাঁক দিয়ে এটা কি করলেন শ্রাবন্তী!

শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) গত বছর প্রায় হঠাৎই অনেকটা ওজন বাড়িয়ে ফেলেছিলেন। সেই সময় তাঁকে সোশ্যাল মিডিয়ায় রীতিমত ট্রোল করতে শুরু করেন নেটিজেনদের একাংশ। তবে কিছুদিনের মধ্যেই শ্রাবন্তীকে দেখা গিয়েছিল ওয়ার্কআউটে মন দিতে। প্রথমদিকে সাধারণ ওয়ার্কআউট করলেও পরবর্তীকালে ক্রমশ কঠিন ওয়ার্কআউটের দিকেই ঝুঁকছেন শ্রাবন্তী। এর আগে তাঁকে বিভিন্ন ধরনের কঠিন যোগাসন করতে দেখা গিয়েছে। এবার শ্রাবন্তী আরও একটি ভিডিও শেয়ার করেছেন যাতে তাঁকে একটি অভিনব এক্সারসাইজ করতে দেখা যাচ্ছে।

ভিডিওতে দেখা যাচ্ছে, শ্রাবন্তীর হাতের পাতার উপর ব্যালান্স করে রাখা রয়েছে টেনিস বল। ওই বলটি একটুও না নড়িয়ে তিনি শুধুমাত্র এক হাতের ফাঁক দিয়ে পুরো শরীর গলিয়ে ফেলে চিৎ হয়ে গেলেন। শ্রাবন্তীর পরনে রয়েছে কালো-গোলাপি রঙের জেগিংস ও নীল টি-শার্ট। চুলে পনিটেল বাঁধা। মুখে কোনো মেকআপ নেই। জিমে অনুশীলন করছেন শ্রাবন্তী। ভিডিওটি শেয়ার করে তিনি ধন্যবাদ জানিয়েছেন তাঁর ফিটনেস কোচ অরিজিৎ (Arijeet)-কে। শ্রাবন্তী লিখেছেন, অরিজিৎকে অসংখ্য ধন্যবাদ এই মজাদার মোবিলিটি চ্যালেঞ্জে তাঁকে নমিনেট করার জন্য। শ্রাবন্তী চ্যালেঞ্জ জানিয়ে নমিনেট করেছেন তাঁর চার বন্ধুকে।

শ্রাবন্তীর ভিডিওতে কমেন্ট করে জলি চন্দ (Jolly Chanda) লিখেছেন, শ্রাবন্তীর জন্য তিনি গর্বিত। শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly) তো রীতিমত চমকে গিয়ে ‘বাপ রে’ বলেছেন। অনুরাগীরাও উচ্ছ্বসিত তাঁদের প্রিয় নায়িকাকে দেখে। অপরদিকে শ্রাবন্তীর বন্ধুরা চ্যালেঞ্জ গ্রহণ করলেও নার্ভাস বোধ করছেন।

চলতি বছর শ্রাবন্তী অভিনীত ‘কাবেরী অন্তর্ধান’ রিলিজ করেছে। কৌশিক গাঙ্গুলী (Koushik Ganguly) পরিচালিত এই ফিল্মে উঠে এসেছে সত্তরের দশকের উত্তাল নকশাল প্রেক্ষাপটের কাহিনী। এই ফিল্মে বহুদিন পর স্ক্রিন শেয়ার করেছেন শ্রাবন্তী ও প্রসেনজিৎ। অপরদিকে মুক্তির অপেক্ষায় রয়েছে রবিন নাম্বিয়ার (Rabin Nambiar) পরিচালিত ফিল্ম ‘ডিয়ার ডি’ যাতে শ্রাবন্তীর বিপরীতে অভিনয় করছেন ক্রুশল আহুজা (Krushal Ahuja)। এছাড়াও রয়েছে ‘হাঙ্গামা ডট কম’। এই ফিল্মের মাধ্যমে দীর্ঘ এক বছর পর আবারও পর্দায় ফিরতে চলেছেন ওম (Om Sahani)-শ্রাবন্তী জুটি।