whatsapp channel

নিজের বাবার বিরুদ্ধে গুরুতর অভিযোগ আনলেন ‘কুমকুম ভাগ্য’ ধারাবাহিকের অভিনেত্রী

নিজের বাবার বিরুদ্ধে ভয়াবহ অভিযোগ আনলেন 'কুমকুম ভাগ্য' ধারাবাহিকের অভিনেত্রী তৃপ্তি শঙ্খধর। সোশ্যাল মিডিয়ায় কয়েকটি ভিডিও পোস্ট করে অভিনেত্রী জানান, তাঁর বাবা তাকে মেরে ফেলার হুমকি দিয়েছেন। ছয়টি ভিডিও ক্লিপে…

Avatar

HoopHaap Digital Media

নিজের বাবার বিরুদ্ধে ভয়াবহ অভিযোগ আনলেন ‘কুমকুম ভাগ্য’ ধারাবাহিকের অভিনেত্রী তৃপ্তি শঙ্খধর। সোশ্যাল মিডিয়ায় কয়েকটি ভিডিও পোস্ট করে অভিনেত্রী জানান, তাঁর বাবা তাকে মেরে ফেলার হুমকি দিয়েছেন। ছয়টি ভিডিও ক্লিপে অভিনেত্রী জানান, বাবা রাম রতন শঙ্খধর জোর করে তাঁকে বিয়ে দেওয়ার চেষ্টা করছেন।

তৃপ্তি জানান, তিনি এখন মাত্র ১৯ বছরের মেয়ে। আর তাঁর বাবা তাঁকে একজন ২৮ বছরের ছেলের সঙ্গে বিয়ে দেওয়ার তোড়জোড় করছেন, যাঁকে পছন্দও না অভিনেত্রীর। বাবার ভয়ে তিনি মা ও পরিবারের বাকিরা বাড়ি ছেড়ে পালিয়ে গেছেন। তাঁর উপর বাবা উপর শারীরিক নির্যাতনও চালিয়েছেন বলে অভিযোগ করেন তৃপ্তি।

ভিডিওতে তৃপ্তির মাও স্বামীর সম্পর্কে অভিযোগ জানিয়েছেন। তৃপ্তিকে যে টাকা খরচ করে মুম্বইতে অভিনয় করার জন্য পাঠিয়েছিলেন, সেই টাকাই তাঁর স্বামী ফেরত চাইছেন বলে জানান তৃপ্তির মা। তৃপ্তি উত্তরপ্রদেশ পুলিশের থেকে সাহায্যের কাতর আবেদন জানান।

Avatar