Hoop PlusTollywood

মহানায়িকা সুচিত্রা সেনের নিজের কণ্ঠে গাওয়া বিরল গানের ভিডিও ফেসবুকে তুমুল ভাইরাল

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে মহানায়িকা সুচিত্রা সেনের গান। অভিনয় জগতে তিনি তার কৃতিত্ব দেখিয়েছেন কিন্তু গায়িকা হিসেবে তিনি খুব একটা খারাপ নন, তার প্রমাণ তিনি দিয়েছেন। ভিডিওটি সোশ্যাল মিডিয়া দেওয়ার সাথে সাথেই রীতিমতন ভাইরাল হয়েছে। প্রত্যেকেই মহানায়িকার গলায় এমন সুন্দর গান শুনে আপ্লুত হয়েছেন।

বাঙালির মনের কোণে আজও সুচিত্রা সেন অনেক বড় জায়গা করে রয়েছেন। এখনো উত্তম-সুচিত্রা জুটি বাঙালিকে অদ্ভুত এক নস্টালজিয়ায় ভরে রাখে। তার জন্মগত নাম অবশ্য রমা দাশগুপ্ত। একটার পর একটা সিনেমায় অভিনয় করে জয় করেছেন অনেক মানুষের মন এবং পুরস্কার। তবে অভিনেত্রী ছাড়াও তাঁর আরেকটি চেয়েছিল তিনি ছিলেন কবি রজনীকান্ত সেনের নাতনী। বাংলা সিনেমার পাশাপাশি হিন্দি সিনেমাতে তিনি তার যথেষ্ট দাপট দেখিয়েছেন। ‘আঁধি’ চলচ্চিত্রে তাঁর অসাধারণ অভিনয় এখনো প্রত্যেকের মনে দাগ কেটে রয়েছে।

অভিনয়ের পাশাপাশি তিনি যে এত সুন্দর গায়িকা তা বোধহয় অনেকেই জানেন না। তবে সম্প্রতি এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় এতটাই তোলপাড় করেছে যে আর বোধহয় কারুর জানতে বাকি নেই মহানায়িকার এই অসাধারণ গুণের কথা। ডিউটি সোশ্যাল মিডিয়া দেওয়ার সাথে সাথেই রীতিমতন ভাইরাল হয়েছে। বাঙালি মনে প্রাণে সুচিত্রা সেন এখনো যে বিরাজমান তা প্রমাণ পাওয়া গেছে।

whatsapp logo