BollywoodHoop Plus

বাবার টাকায় অভিষেকের অধিকার নেই! KBC-এর ভরা মঞ্চে অমিতাভের মন্তব্যে চমকে যান ছেলে

অগস্ট মাসে শুরু হয়ে গিয়েছে ‘কৌন বনেগা ক্রোড়পতি’-র তেরো নম্বর সিজন। এখনও অবধি দেশের সফলতম গেম শোয়ের মধ্যে অন্যতম হল কেবিসি। এই শোয়ের টিআরপি কিছুটা হলেও কাজ করে অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)-এর উপস্থিতির উপর। এই সিজনে প্রতি সপ্তাহে বিশেষ পর্বে উপস্থিত হন কোনো তারকা অতিথি। একবার অমিতাভের সামনে হট সিটে বসেছিলেন তাঁর পুত্র অভিষেক বচ্চন (Abhishek Bachchan)। কিন্তু জনসমক্ষেই তাঁকে শুনতে হয়েছিল, তাঁর বাবার অর্থের উপর তাঁর কোনো অধিকার নেই।

হট সিটে বসা মানেই টেনশন। সেটা কিন্তু বিগ বি নিজেও বোঝেন। ফলে তিনি প্রতিযোগীদের সঙ্গে আলাপচারিতার মাধ্যমেই বিভিন্ন মজাদার কথা উত্থাপন করেন। কখনও কখনও আবেগপ্রবণ হয়ে প্রতিযোগীরা নিজেদের ব্যক্তিগত কথাও জানান অমিতাভকে। অভিষেক যখন কেবিসিতে এসেছিলেন তখন অমিতাভকে তিনি নিজের পিতা হিসাবে পরিচয় না দিয়ে বলেছিলেন, তাঁর সামনে বসে রয়েছেন মুম্বই থেকে আসা অমিতাভ বচ্চন। তিনি পেশায় একজন অভিনেতা এবং বিভিন্ন ভাষার ফিল্মে কাজ করেছেন। অবসর সময় আপন মনে গান গাইতে তিনি ভীষণ পছন্দ করেন এবং সবথেকে গুরুত্বপূর্ণ বিষয় হল আজকের এই খেলা থেকে তিনি যদি মোটা অঙ্কের টাকা জেতেন, তাহলে তা তিনি নিজের ছেলেকে দিয়ে দেবেন।

অভিষেকের কথা শেষ হতে না হতেই অবাক হয়ে অমিতাভ প্রশ্ন করেন, তিনি যে জেতা অর্থরাশি অভিষেকের হাতে তুলে দেবেন, এই কথা অভিষেককে কে বলেছে! অভিষেক তৎক্ষণাৎ বলেন, অমিতাভই ছোট থেকে তাঁদের শিখিয়েছেন, যা অমিতাভর, তাই অভিষেকের। কিন্তু অমিতাভ জবাব দেন, কিন্তু কেবিসির ব্যাপার আলাদা। কেবিসি থেকে জেতা অর্থ শুধুমাত্র অমিতাভের। তা কখনওই অভিষেকের হবে না।

এরপর অভিষেক অবাক হয়ে অবাক হয়ে তাকিয়ে থাকলেও হাসিতে ফেটে পড়েন দর্শকরা। অমিতাভের সেন্স অফ হিউমারের জন্য কেবিসি বরাবর বিখ্যাত। এই বিশেষ পর্বটি ছিল তার পরিচয়।

whatsapp logo