BollywoodHoop Plus

স্টুডিও থেকে ফেরার পথে দুর্ঘটনার কবলে জনপ্রিয় অভিনেতা রনবীর সিং

বৃহষ্পতিবার মুম্বাইয়ের স্টুডিও থেকে ডাবিং সেরে বাড়ি ফেরার রাস্তাতেই দুর্ঘটনার কবলে পড়লেন বলিউড অভিনেতা রনবীর সিং। সূত্র থেকে খবর অনুযায়ী অভিনেতা আহত হননি। সামান্য ক্ষতিগ্রস্থ হয়েছে শুধুমাত্র তাঁর গাড়ি।

জানা গিয়েছে, এ দিন ডাবিং স্টুডিও থেকে বেরিয়ে নিজের মার্সিটিজ গাড়িতে করে বাড়ির দিকে যাত্রা করেন রনবীর। কিন্তু হঠাৎই একটি বাইক অপ্রত্যাশিতভাবে তাঁর গাড়ির পিছনে এসে ধাক্কা মারে। তারপরই গাড়ি থামিয়ে মাঝরাস্তায় নেমে পড়েন অভিনেতা। নিমেষেই ভিড় জমে যায় অভিনেতা ও রাস্তার এই গাড়ি দুর্ঘটনা দেখে। এরপর অভিনেতা গাড়ির পিছনে গিয়ে খতিয়ে দেখেন অবস্থা। এমন কিছু ক্ষতি না হওয়ায় ফের নিজের গাড়িতে উঠে বাড়ির দিকে রওনা হন। এই পুরো ঘটনাটি একজন ভিডিয়ো করেন। আর ভিডিওটি শেয়ার করতেই তা ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

এই দিন রনবীর সিং পরণে ছিল কালো টি-শার্ট, ওপরে সোয়েট শার্ট এবং শর্টস, কালো টুপি এবং পিঙ্ক স্নিকার্সে। অভিনেতার আসন্ন সিনেমা কবির খানের ‘৮৩’ র জন্য ডাবিং করতে গিয়েছিলেন । ১৯৮৩-র বিশ্বকাপের জয়ের ওপর নির্মিত এই সিনেমা। চলতি বছর এপ্রিলে মুক্তির কথা থাকলে করোনা আর লকডাউনের জন্য তা বন্ধ করে দেওয়া হয়। সিনেমায় কপিল দেবের চরিত্রে অভিনয় করছেন রনবীর সিং। সিনেমায় তারই বিপরীতে দেখা যাবে স্ত্রী দীপিকা পাডুকোনকে।

সম্প্রতি একটি সূত্র থেকে জানা গেছে, রণবীর সিংকে নিয়ে ১৯৮২ সালের ‘অঙ্গুর’ সিনেমার রিমেক করতে যাচ্ছেন রোহিত শেঠি। যেখানে সঞ্জীব কুমারের দ্বৈত চরিত্রে অভিনয় করছেন রণবীর সিং। এই সিনেমাটিতে রণবীর সিংয়ের বিপরীতে জ্যাকুলিন ফার্নান্দেজকে নেওয়ার কথা ভাবছেন রোহিত শেঠি। এই প্রথম রণবীরের সাথে জ্যাকলিনের জুটি দেখবেন সিনেমাপ্রেমীরা।

whatsapp logo