BollywoodHoop PlusHoop Sports

‘থ্রি ইডিয়টস 2’ থেকে বাদ পড়লেন প্রফেসর ভাইরাস!

‘থ্রি ইডিয়টস’-এর সিকোয়েল কি সত্যিই তৈরি হতে পারে? যদি তৈরি হয়, তাহলে সিকোয়েলের কাহিনীর গতি কেমন হবে? কারণ ‘থ্রি ইডিয়টস’ শেষ হয়েছিল র‌্যাঞ্চোর প্রকৃত পরিচয় উন্মোচন করে। কোনো প্রশ্ন রেখে যায়নি এই ফিল্ম। তিনজন তথাকথিত ইডিয়টস তাদের স্বপ্ন অনুসরণ করে প্রতিষ্ঠিত হয়েছিল। ভাইরাস মেনে নিয়েছিলেন র‌্যাঞ্চোর শ্রেষ্ঠত্বকে। কিন্তু এরপর যদি সিকোয়েল হয়, তাহলে তাতে কি ভাইরাস আবারও ফিরে আসবেন না? করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)-এর একটি পোস্ট এই জল্পনাকে উস্কে দিয়েছে। এমনকি ‘ভাইরাস’ বোমান ইরানি (Boman Irani) জানতে চেয়েছেন, ভাইরাসকে ছাড়া কি করে তৈরি হতে পারে ‘থ্রি ইডিয়টস’-এর সিকোয়েল!

করিনা কয়েকদিন আগেই ইন্সটাগ্রামে একটি পোস্ট শেয়ার করেছিলেন যাতে প্রেস কনফারেন্স করতে দেখা যাচ্ছে আমির খান তিন ‘ইডিয়টস’ আমির খান (Amir Khan), আর.মাধবন (R.Madhvan), শরমন যোশী (Sharman Joshi)-কে। এরপরেই ‘থ্রি ইডিয়টস’-এর সিকোয়েলের জল্পনা তৈরি হয় ইন্ডাস্ট্রির অন্দরে। ইন্ধনের যোগান দিয়েছেন বোমান ইরানি। তিনি সম্প্রতি ইন্সটাগ্রামে একটি ভিডিও শেয়ার করে বলেছেন, ভাইরাসকে ছাড়া ‘থ্রি ইডিয়টস’-এর সিকোয়েল বানানোর কথা সকলে কিভাবে ভাবতে পারেন! এত বড় একটি বিষয় ঘটলেও তাঁকে কেউ জানানোর প্রয়োজন মনে করেননি করিনা ছাড়া। জাভেদ জাফরি (Javed Jafri)-কে নিজের পোস্টে ট‍্যাগ করে বোমান বলেন, জাভেদও হয়তো কিছুই জানেন না এই বিষয়ে। তাঁকেও ফোন করে জানানো উচিত।

 

View this post on Instagram

 

A post shared by Boman Irani (@boman_irani)

বোমানের ভিডিওর কমেন্ট বক্সে শরমন তাঁর কাছে ক্ষমা চেয়ে বোমানকে ফোন তোলার অনুরোধ করেছেন যাতে তাঁকে সব কিছু বুঝিয়ে বলা যায়। কিন্তু এরপর অনেকেই মনে করতে থাকেন এটি শরমনের আগামী ফিল্ম ‘কনগ্র্যাচুলেশনস’-এর প্রোমোশনের কৌশল। কারণ আপাতত ‘থ্রি ইডিয়টস’-এর সিকোয়েল বানানোর ঘোষণা করেননি রাজকুমার হিরানি (Rajkumar Hirani)।

আসলে কোনো সিকোয়েল নয়, কোনো ফিল্মের প্রচার নয়, প্রকৃতপক্ষে, আমির, মাধবন ও শরমনের ভিডিও ক্লিপটি ছিল ‘ড্রিম ইলেভেন’-এর অ্যাডভার্টাইজমেন্ট। ‘ড্রিম ইলেভেন’ ভারতের সবচেয়ে বড় ফ্যান্টাসি স্পোর্টস প্ল্যাটফর্ম যেখানে এগারো রকমের স্পোর্টসকে সাপোর্ট করা হয়। ‘ড্রিম ইলেভেন’-এর ইভেন্টের প্রচারের জন্য বানানো হয়েছে এই ভিডিও ক্লিপিংস। আগামী 31 শে মার্চ থেকে শুরু হতে চলেছে বলিউড অভিনেতা ও ভারতীয় ক্রিকেটারদের নিয়ে তৈরি এই ইভেন্ট যা স্পনসর করছে ‘ড্রিম ইলেভেন’।

 

View this post on Instagram

 

A post shared by Dulquer Salmaan (@dqsalmaan)