Bengali SerialHoop Plus

অনেককেই পছন্দ হয়েছে, কিন্তু… পুজো প্রেম নিয়ে বড় স্বীকারোক্তি দিব্যজ্যোতির

সেজে উঠছে শহর। মা দুর্গা এক বছর পর ঘরে ফিরছেন বলে কথা। তিলোত্তমা সাজার সঙ্গে সঙ্গে নিজেদেরও সাজিয়ে তোলার প্রস্তুতি নিচ্ছেন সকলে। স্টুডিও পাড়াতেও ব্যস্ততা তুঙ্গে। পুজোর সময়ের জন্য এপিসোড ব্যাঙ্কিং এর তাড়া রয়েছে। এই কটা দিন রোজের শুটিং থেকে ছুটি পান অভিনেতা অভিনেত্রীরা। এই মুহূর্তে বাংলা সেরা সিরিয়ালের তকমা রয়েছে স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’র দখলে। পুজোর কদিন কীভাবে কাটাবার প্ল্যান নায়ক উঠছে শহর। মা দুর্গা এক বছর পর ঘরে ফিরছেন বলে কথা। তিলোত্তমা সাজার সঙ্গে সঙ্গে নিজেদেরও সাজিয়ে তোলার প্রস্তুতি নিচ্ছেন সকলে। স্টুডিও পাড়াতেও ব্যস্ততা তুঙ্গে। পুজোর সময়ের জন্য এপিসোড ব্যাঙ্কিং এর তাড়া রয়েছে। এই কটা দিন রোজের শুটিং থেকে ছুটি পান অভিনেতা অভিনেত্রীরা। এই মুহূর্তে বাংলা সেরা সিরিয়ালের তকমা রয়েছে স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’র দখলে। পুজোর কদিন কীভাবে কাটাবার প্ল্যান নায়ক দিব্যজ্যোতি দত্তর (Dibyajyoti Dutta)?

টেলি পাড়ার পরিচিত মুখ দিব্যজ্যোতি। একাধিক সিরিয়ালে অভিনয় করে খ্যাতির শীর্ষে পৌঁছেছেন তিনি। তবে অনুরাগের ছোঁয়ার ডাক্তার সূর্য আলাদাই জনপ্রিয়তা এনে দিয়েছে তাঁকে। এখন তো শুটিংয়ের বেশ চাপ চলছে। এমনকি পুজোর কেনাকাটাও কিছু করতে পারেননি বলে জানান অভিনেতা। এমনিতে অন্যদের মতো দিব্যজ্যোতির মুখেও এক কথা, সারা বছর ধরেই টুকটাক শপিং চলে। কিন্তু পুজোর জামার একটা আলাদা আকর্ষণ।

সংবাদ মাধ্যমকে অভিনেতা জানান, বোনের থেকে ইতিমধ্যেই পুজোর উপহার পেয়ে গিয়েছেন তিনি। এবার কাজের ফাঁকে একটু সময় পেলেই বাবা মায়ের সঙ্গে বেরিয়ে পড়বেন শপিংয়ে। যদিও দিব্যজ্যোতি জানালেন, পুজোয় তিনি কলকাতায় থাকবেন না। পাহাড় বা জঙ্গলে অস্থায়ী ঠিকানা বানাবেন কিছুদিনের জন্য। যদিও গন্তব্য এখনো ঠিক হয়নি বলে জানান দিব্যজ্যোতি।

পুজোয় না হয় শহরে থাকলেন না, কিন্তু পুজোর প্রেম? পুজো মানেই যুগলদের জন্য প্রেমের আদর্শ সময়। এমনকি সিঙ্গেলদের মনেও লাগে রঙ। মণ্ডপে চোখে চোখে হয়ে যায় কথা। দিব্যজ্যোতিরও কি এমন অভিজ্ঞতা রয়েছে? অভিনেতা বলেন, পুজোয় প্রেম কখনো হয়নি তাঁর। তাই সেই অনুভূতিটা তাঁর অচেনা। তবে পুজোর প্রেমে অরুচি নেই দিব্যজ্যোতির। বাস্তবেও নাকি সিঙ্গেল তিনি, দাবি অভিনেতার। তবে জানালেন, ক্লাস এইটে পড়াকালীন একটি মেয়েকে পছন্দ হয়েছিল। প্রেমের প্রস্তাবও দিয়েছিলেন। কিন্তু সাড়া আসেনি। পরেও পছন্দ হয়েছে অনেককে, কিন্তু বলা আর হয়ে ওঠেনি, বক্তব্য দিব্যজ্যোতির।

Related Articles