Bengali SerialHoop Plus

Arpita Mukherjee: ‘মিঠাই’ ছেড়ে এই নতুন ধারাবাহিকে ফিরলেন সকলের প্রিয় ‘পিপি’ অর্পিতা

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’-এ পিপির চরিত্রে সকলের পছন্দের পাত্রী হয়ে উঠেছিলেন অর্পিতা মুখোপাধ্যায় (Arpita Mukherjee)। মোদক পরিবারের মেয়ে এবং সিদ্ধার্থের পিসির চরিত্রে অভিনয় করছিলেন তিনি। কিন্তু ‘মিঠাই’ নিয়েছে কয়েক বছরের লিপ। কাহিনীতে প্রবেশ ঘটেছে মিঠাই ও সিডের পুত্রসন্তান শাক্যর। চিত্রনাট্য অনুযায়ী, পিপি সম্পর্কে শাক্যর পিসিঠাকুমা। কিন্তু অর্পিতা এই বয়সে ঠাকুমার চরিত্রে অভিনয় করতে নারাজ। ফলে নিজের ইচ্ছায় ‘মিঠাই’ থেকে সরে গিয়েছেন তিনি। পরিবর্তে অপর একটি ধারাবাহিকে আত্মপ্রকাশ ঘটেছে তাঁর।

জি বাংলার নতুন ধারাবাহিক ‘তোমার খোলা হাওয়া’-য় গুরুত্বপূর্ণ চরিত্রে ফিরছেন অর্পিতা। আগামী 12 ই ডিসেম্বর থেকে শুরু হতে চলেছে এই ধারাবাহিকের সম্প্রচার। ‘তোমার খোলা হাওয়া’-য় টেলিভিশন চ্যানেলে প্রথমবার ভেন্ট্রিলোকুইস্টের চরিত্রে দেখা যাবে স্বস্তিকা দত্ত (Swastika Dutta)-কে। ‘তোমার খোলা হাওয়া’ একটি অসমবয়সী প্রেমের কাহিনী। তবে এই গল্পে নিজের পছন্দের চরিত্র খুঁজে পেয়েছেন অর্পিতা। বর্তমানে এই ধারাবাহিকে তাঁকে বেশি সময় দিতে হচ্ছে।

অর্পিতা জানিয়েছেন, সময় আসলে তিনি নিশ্চয়ই দিদিমা-ঠাকুমার চরিত্রে অভিনয় করবেন। কিন্তু এই বয়সে তা বেমানান। দর্শকদের একাংশ ক্ষুব্ধ অর্পিতার এই সিদ্ধান্তে। তাঁদের মতে, একজন শিল্পীর উচিত দর্শকদের অনুভূতির সম্মান করা। তবে অনেকে আবার অর্পিতার সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছেন।

অর্পিতা নিজেও মিস করছেন ‘মিঠাই’-এর মেকআপ রুমকে। সৌমিতৃষা (Soumitrisha Kundu)-র সাথে তাঁর যথেষ্ট ভালো বন্ধুত্ব ছিল। ফলে মন খারাপ তাঁর নিজেরও।

whatsapp logo