BollywoodHoop Plus

Nora Fatehi: কষ্ট দিয়েছে পুরনো প্রেমিক, বলতে গিয়ে চোখে জল নোরা ফতেহির

বর্তমানে বলিউড তারকাদের মধ্যে অন্যতম হলেন নোরা ফতেহি (Nora Fatehi)। তাঁর হাত ধরেই বলিউড ইন্ডাস্ট্রিতে আবারও জনপ্রিয় হয়ে উঠেছে বেলি ডান্স। মুম্বইয়ের মাটিতে নিজের কেরিয়ার তৈরি করতে কম কাঠখড় পোড়াতে হয়নি নোরাকে। একসময় কালার্স চ্যানেলের জনপ্রিয় শো ‘বিগ বস’-এ অংশগ্রহণ করেছিলেন নোরা। বিগ বসের ঘরে থাকাকালীন তাঁর সাথে প্রিন্স নারুলা (Prince Narula)-র সম্পর্কের সূত্রপাত হয়েছিল। কিন্তু নোরা শো থেকে এলিমিনেট হওয়ার পর প্রায় হঠাৎই যুবিকা চৌধুরী (Yuvika Chowdhury)-কে প্রেম প্রস্তাব দেন প্রিন্স। বিগ বসের ঘর থেকে বেরিয়ে বিয়েও করেন তাঁরা। ইদানিং নোরাকে কেন্দ্র করে কখনও গায়ক গুরু রণধাওয়া (Guru Randhawa), কখনও বা ডান্স কোরিওগ্রাফার টেরেন্স লুইস (Terence Louis)- এর সাথে সম্পর্কের গুঞ্জন দানা বাঁধে। তবে একসময় প্রেমে প্রতারিত হয়েছিলেন নোরা। এই ঘটনা বলতে গিয়ে এদিন কেঁদে ফেলেন তিনি।

বর্তমানে সেলিব্রিটি ডান্স রিয়েলিটি শো ‘ঝলক দিখলা যা’-য় বিচারকের আসনে রয়েছেন নোরা। এই রিয়েলিটি শোয়ের একটি পর্বে ‘বড়া পস্তাওগে’ গানে এক প্রতিযোগীকে নাচতে দেখে নোরার চোখে জল চলে আসে। তিনি বলেন, এই পারফরম্যান্স তাঁর হৃদয় ছুঁয়ে গিয়েছে। বহু পুরানো কথা মনে পড়ে গিয়েছে নোরার। ‘ঝলক দিখলা যা’-র মঞ্চে এই ঘটনা বিস্তারিত না বললেও বলিউডের অন্দরে তা সকলের জানা।

কেরিয়ারের গোড়ার দিকে একসময় অঙ্গদ বেদী (Angad Bedi)-র সাথে সম্পর্কে ছিলেন নোরা। কিন্তু অঙ্গদ নিজেই এই সম্পর্ক ভেঙে দেন। পরবর্তীকালে তাঁর সাথে নেহা ধুপিয়া (Neha Dhupia)-র সম্পর্ক তৈরি হয়। তাঁরা বিয়েও করেছেন। রয়েছে এক কন্যাসন্তান ও এক পুত্রসন্তান। অপরদিকে বহু চড়াই-উতরাই-এর পর নোরা এগিয়ে গিয়েছেন তাঁর কেরিয়ারে। বর্তমানে তিনি ব্যস্ত আগামী 29 শে নভেম্বর ফিফা ফ্যান ফেস্টিভ্যালে তাঁর লাইভ পারফরম্যান্স নিয়ে।

আগামী দিনে ‘হান্ড্রেড পার্সেন্ট’ ফিল্মে নোরাকে দেখা যাবে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে। তিনি ছাড়াও এই ফিল্মে অভিনয় করছেন জন আব্রাহাম (John Abraham), রীতেশ দেশমুখ (Riteish Deshmukh), শেহনাজ গিল (Shehnaaz Gill) প্রমুখ।

 

View this post on Instagram

 

A post shared by Nora Fatehi (@norafatehi)

whatsapp logo