whatsapp channel

শ্রাবন্তীর সঙ্গে সম্পর্ক নিয়ে তুমুল বিতর্ক, সোশ্যাল মিডিয়ায় নিজের পরিবর্তন দেখালেন রোশন

দিন কয়েক আগেই রোশনের নামে ভুয়ো প্রোফাইলের অভিযোগ এনেছিলেন। বলেছিলেন, কেউ নাকি তাঁর নামে ভুয়ো প্রোফাইল খুলে অশালীন ছবি-মেসেজ পাঠিয়ে তাঁকে বদনাম করার চেষ্টা করছে। শ্রাবন্তীর সঙ্গে বিয়ে হওয়ার পর…

Avatar

HoopHaap Digital Media

দিন কয়েক আগেই রোশনের নামে ভুয়ো প্রোফাইলের অভিযোগ এনেছিলেন। বলেছিলেন, কেউ নাকি তাঁর নামে ভুয়ো প্রোফাইল খুলে অশালীন ছবি-মেসেজ পাঠিয়ে তাঁকে বদনাম করার চেষ্টা করছে। শ্রাবন্তীর সঙ্গে বিয়ে হওয়ার পর তিনিও যে সেলেবের থেকে কম কিছু নন। রোশনের ফ্যান ফলোয়ারস সংখ্যা নেহাত কিছু কম নন। তিনিও বেশ সোশ্যাল মিডিয়াতে সক্রিয়। কখনো কখনো শ্রাবন্তীর নাম না নিয়েও কটু কথা শোনাতে ভোলেননা রোশন।

গত শুক্রবারই এক মহিলার সঙ্গে ছবি পোস্ট করেছেন রোশন। শীতকালীন নরম রোদ গায়ে মেখে নিজের জিমের বাইরে হাসিমুখে ক্যামেরার সামনে পোজ দিয়েছিলেন তিনি। রোশনের কাঁধে হাত দিয়ে দাঁড়িয়ে রয়েছেন ওই মহিলা। ভিক্টরি সাইন দেখাচ্ছেন ইঙ্গিতে। আর এই ছবি দেখে নেটিজেনদের মনে প্রশ্ন ওঠে তাহলে শ্রাবন্তীকে ভুলে অন্য কোনো মেয়ের প্রেমে পড়লেন এই বডি বিল্ডার। রোশনের এই অন্তঃরঙ্গ বন্ধুর সাথে পোজ সোশ্যাল মিডিয়াতে বেশ ভালো ভাবে ভাইরাল হয়। অবশ্য তাঁর সাথে তিমি আদৈও প্রেম করছেন কিনা তা জানা যায়নি।

রোশন সিং পেশায় একজন এয়ারলাইন্সের কেবিন ক্রু সুপারভাইজার ও বডি বিল্ডার। তাও অভিনেত্রীর সাথে সংসার করার সুবাদে এখন ইনিও বেশ হিট সোশ্যাল মিডিয়াতে। এবার নিজের ট্রান্সফরমেশনের নতুন ছবি পোস্ট করলেন। শ্রাবন্তীকে ভুলে এখন রোশন শরীর করতে মন দিয়েছেন। দেখে নিন একনজরে, রোশনের এক সময় ভুঁড়ি নিয়ে নাজেহাল ছিলেন। ঠিক ঠাক করে শরীর চর্চা করে ৭০ দিনের কঠোর ভাবে ব্যায়াম করে আজকের রোশন সিং হয়েছেন। শ্রাবন্তীর শোকে এই ক্রু বুঝি এখন ট্রান্সফরমেশন। ছবি শেয়ার হতে না হতে লাইকের বন্যা বয়ে চলেছে। নিমেষে ভাইরাল এই ছবি।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media