BollywoodHoop Plus

সুশান্তকে শ্রদ্ধা জানাতে অসাধারন গান গাইলেন নেহা কক্কর, ভিডিও ভাইরাল নেট দুনিয়ায়

সুশান্ত (sushant singh Rajput)-এর প্রথম মৃত্যুবার্ষিকীতে সেলিব্রিটি থেকে আমজনতা সবাই নিজেরা নিজেদের মতো করে প্রয়াত অভিনেতাকে স্মরণ করেছেন। সুশান্ত-অনুরাগীরা ভাইরাল করেছেন সুশান্তের কৃষ্ণভজন করার একটি ভিডিও। অপরদিকে নেহা কক্কর (Neha kakkar) সুশান্তের উদ্দেশ্যে গাইলেন ‘জান নিসার’।

সুশান্তের উদ্দেশ্যে শ্রদ্ধার্ঘ জানানোর এর থেকে ভালো উপায় সত্যিই ছিল না। তাই নেহা নিজের গানের মাধ্যমেই সুশান্তকে শ্রদ্ধার্ঘ জানিয়েছেন। নেহার কন্ঠে ‘জান নিসার’ গানের ভিডিও ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গেই নেটিজেনদের অনেকেই নেহার গানের প্রশংসা করেছেন।

বাংলায় রূপম ইসলাম (Rupam Islam)-ও সুশান্তের উদ্দেশ্যে গেয়েছেন ‘না বলা গল্পেরা’। অপরদিকে একতা কাপুর (Ekta kapoor) ‘পবিত্র রিস্তা 2.0’ -র ঘোষণা করেছেন। দীর্ঘ সাত বছর পরে অর্চনার চরিত্রে অভিনয় করবেন অঙ্কিতা লোখান্ডে (Ankita lokhande)। একদা সুশান্ত অভিনীত চরিত্র মানবের ভূমিকায় অভিনয় করবেন শাহির শেখ (shaheer sheikh)। কিন্তু তবু সুশান্তের শূন্যতা অনুভব করবেন দর্শকরা কারণ “অর্চনা কা মানব সির্ফ ওহি থা”।

2020 সালের 14 ই জুন মুম্বইয়ের বান্দ্রার বিলাসবহুল ফ্ল্যাট থেকে সুশান্তের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার হয়। সুশান্তের মৃত্যুরহস্য উদঘাটনের জন্য সিবিআই ও এনসিবি যৌথ ভাবে তদন্ত করছে। সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty) গ্রেফতারের পর জামিনে মুক্ত থাকলেও নিয়মিত তাঁকে থানায় হাজিরা দিতে হচ্ছে। অপরদিকে গ্রেফতার করা হয়েছে সুশান্তের ঘনিষ্ঠ বন্ধু সিদ্ধার্থ পিঠানি (sidhdharth pithani)-কে। ভারত অপেক্ষা করছে তার ভূমিপুত্র সুশান্ত সিং রাজপুতের অকালমৃত্যুর সুবিচারের।

whatsapp logo