Bengali SerialHoop Plus

Debleena Dutt: তথাগতকে ভুলে নতুন সম্পর্কে যেতে চাইছেন অভিনেত্রী দেবলীনা!

সম্পর্ক ভেঙে যাওয়ার পরেও যে একে অপরের প্রতি কাদা ছোঁড়াছুড়ি অনাবশ্যক, তা বারবার প্রমাণ করেছেন একসময়ের তারকা জুটি তথাগত ও দেবলীনা। গত ডিসেম্বরের দীর্ঘ সম্পর্কে ‘মিউচ্যুয়াল’ ইতি টেনেছেন দু’জনেই। তারপর নিয়মমাফিক কষ্ট পাওয়া, চোখের জল ফেলা, একাকীত্বে ডুবে যাওয়া- সমস্ত পর্যায় পেরিয়ে এসেছেন অভিনেত্রী দেবলীনা দত্ত (Debleena Dutt)। কিন্তু সবকিছুর পরেও প্রাক্তন স্বামী তথাগত মুখোপাধ্যায়ের (Tathagata Mukherjee) প্রতি সিকিভাগ ক্ষোভ নেই তার মনে। তিনি এখনো পিছনে ফেলে আসা ৯ বছরের মাধুর্য নিয়েই স্বপ্নে মশগুল।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে নিজের জীবন প্রসঙ্গে অকপটে বলেছেন বেশ কিছু কথা। এই সাক্ষাৎকারে দেবলীনা প্রথমেই সেইসব মানুষদের উপর ক্ষোভ প্রকাশ করেন, যারা তাদের সম্পর্ক ভেঙে যাওয়া নিয়ে তথাগত-র দিকে আঙুল তোলেন। এই প্রসঙ্গে তিনি বলেন, ‘তথাগতর সঙ্গে কাটানো ওই ন’বছর কোনও দিন ভুলব না। ও যদি আমার কাছে না থাকে তার মানেই ও ভিলেন! এটা ভুল। জীবন কি শুধু সাদা-কালো? ধূসর কিছু হয় না? অদ্ভুত!’ তিনি আরো বলেন, ‘কেউ সম্পর্ক থেকে সরে গেলেই ভিলেন হয়ে যায় না। এর পিছনে আরো নানা কারণ হয়। সেগুলোকে বিচার করেই সবকিছুকে দেখা উচিত’। এছাড়াও দেবলীনা বলেন, ‘এই সম্পর্কে আমাদের মধ্যে নেগেটিভ কিছু ছিল না। আর আমার ব্যক্তিগত জীবনের গন্ডির কোনো ঘটনা আমি কেনই বা বলবো’।

এছাড়াও এই সাক্ষাৎকারে অভিনেত্রী দেবলীনা দত্ত বলেন, ‘এটা আমার কাছে আশীর্বাদের মতো যে আমি তথাগতর সঙ্গে ৯ বছর পেয়েছি। অনেকে তার ভালোবাসার মানুষের সঙ্গে একসাথে থাকার সুযোগ পায়না। আমি সেটা পেয়েছি। এটা শুধু আমি না তথাগতও মানবে যে এই ফেলে আসা ৯ বছর শ্রেষ্ঠ। তাই এটা আমাদের দুজনের জন্যই আশীর্বাদস্বরূপ। তথাগত আমার জীবনের শ্রেষ্ঠ মানুষ। আর এটা বলার কারণ আছে’। এছাড়াও নিজের বর্তমান জীবন প্রসঙ্গে দেবলীনা বলেন, ‘আমি এখন পুরোপুরি মানসিক দিক থেকে স্বাধীন একটা মানুষ। তবে আমার মনের জানলা দরজা সকব খোলা আছে। নতুন সম্পর্ক এলে আমি স্বাগত জানাবো’।

প্রসঙ্গত, ২০১২ সালে সাত পাকে বাঁধা পড়েন দেবলীনা-তথাগত। এটা ছিল তথাগতর দ্বিতীয় বিয়ে। একসাথে বেশ কয়েকটি পোষ্যকে নিয়েই ছিল ভরা সংসার। একে-অপরের প্রতি টান-ভালোবাসা একসময় ছিল আলোচনার বিষয়।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা