whatsapp channel

Chini: ফের মুখ্য চরিত্রে নায়িকা বদল, ইন্দ্রাণীকে সরিয়ে নতুন ‘চিনি’ হচ্ছেন এই অভিনেত্রী!

সিরিয়ালের ক্ষেত্রে বদলায় অনেক কিছুই। চরিত্রাভিনেতারা যখন তখন বদলে যেতে পারেন। তাদের জায়গায় ওই চরিত্রে অভিনয় করতে আসেন নতুন অভিনেতা বা অভিনেত্রী। এমনটা সাধারণত পার্শ্ব চরিত্রের ক্ষেত্রেই হয়ে থাকে। তবে…

Nirajana Nag

Nirajana Nag

সিরিয়ালের ক্ষেত্রে বদলায় অনেক কিছুই। চরিত্রাভিনেতারা যখন তখন বদলে যেতে পারেন। তাদের জায়গায় ওই চরিত্রে অভিনয় করতে আসেন নতুন অভিনেতা বা অভিনেত্রী। এমনটা সাধারণত পার্শ্ব চরিত্রের ক্ষেত্রেই হয়ে থাকে। তবে দরকার পড়লে মুখ্য চরিত্রেও যে নায়িকা বদল হবে না তার উদাহরণ ইতিমধ্যেই ‘লাভ বিয়ে আজকাল’এ দেখেছে দর্শক। এবার তালিকায় যুক্ত হতে চলেছে আরো এক সিরিয়াল ‘চিনি’ (Chini)। মুখ্য চরিত্রে অভিনেত্রী ইন্দ্রাণী ভট্টাচার্যকে (Indrani Bhattacharya) সরিয়ে নাকি তাঁর জায়গায় আসছেন আরেক জনপ্রিয় অভিনেত্রী।

গুঞ্জন বলছে, চিনি সিরিয়ালেও নাকি মুখ্য চরিত্রে অভিনেত্রী বদল হতে চলেছে খুব শীঘ্রই। নায়িকার চরিত্রে প্রথম থেকেই দেখা যাচ্ছে অভিনেত্রী ইন্দ্রাণী ভট্টাচার্যকে। তবে সূত্রের খবর মানলে, এবার নাকি বাদ পড়তে চলেছেন তিনি। তাঁর বদলে চিনি হয়ে স্টার জলসায় ফিরছেন অভিনেত্রী বিজয়লক্ষ্মী চট্টোপাধ্যায়। এর আগে জি বাংলা এবং স্টার জলসায় একাধিক সিরিয়ালে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন তিনি। তিনিই নাকি হচ্ছেন নতুন চিনি।

Chini: ফের মুখ্য চরিত্রে নায়িকা বদল, ইন্দ্রাণীকে সরিয়ে নতুন 'চিনি' হচ্ছেন এই অভিনেত্রী!

এ ব্যাপারে জানতে সংবাদ মাধ্যমের তরফে যোগাযোগ করা হলে বিজয়লক্ষ্মী বলেন, এখনই এ ব্যাপারে কিছু বলা সম্ভব নয়। সঠিক সময় আসলেই জানা যাবে সবটা। এদিকে সূত্রের খবর বলছে, খুব তাড়াতাড়ি নাকি নতুন চিনি হিসেবে দেখা যাবে বিজয়লক্ষ্মীকে। কিন্তু হঠাৎ এমন বদল কেন? মুখ্য চরিত্রে নায়িকা বদলের কথা খুব একটা শোনা যায় না। হঠাৎ ইন্দ্রাণীকে সরানোর কারণই বা কী?

এর আগে জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘খেলনা বাড়ি’তে দেখা গিয়েছিল ইন্দ্রাণীকে। গুগলির ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি। তার আগে ‘লালকুঠি’ সিরিয়ালেও অভিনয় করেছিলেন ইন্দ্রাণী। নায়িকা অনামিকার ছোটবেলার চরিত্রে দেখা গিয়েছিল তাঁকে। সেখান থেকে এবার সরাসরি মুখ্য চরিত্রে সুযোগ পান তিনি। কিন্তু সোমরাজ মাইতির সঙ্গে তাঁর জুটির রসায়ন তেমন জমতে পারেনি। শোনা যাচ্ছে, সেই কারণেই নাকি বদলে দেওয়া হচ্ছে ইন্দ্রাণীকে। তবে এ বিষয়ে এখনো কেউ কোনো মন্তব্য করেননি।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই