Hoop PlusTollywood

Tanushree Chakroborty: কার প্রেমে পড়লেন তনুশ্রী

এই মুহূর্তে যথেষ্ট ব্যস্ত হয়ে পড়েছেন তনুশ্রী চক্রবর্তী (Tanushree Chakraborty)। জিৎ প্রযোজিত ‘রাবণ’ ফিল্মের শুটিংয়ের ডাবিং করছেন তিনি। কিন্তু এর পাশাপাশি পাহাড়ের কোলে ভালোবাসায় মজেছেন তিনি।

প্রকৃতপক্ষে, এটি তনুশ্রীর পরবর্তী ফিল্ম ‘চিরসখা হে’-র প্রেক্ষাপট। ফিল্মটি পরিচালনা করছেন অর্ঘ্যদীপ চট্টোপাধ্যায় (Arghyadeep Chatterjee)। বহুদিন ধরেই রহস্য-রোমাঞ্চ ফিল্মে অভিনয় করার পর আবারও রোম‍্যান্টিক ফিল্মে অভিনয় করতে চলেছেন তনুশ্রী। অর্ঘ্যদীপেরও এটাই প্রথম পারিবারিক ফিল্ম। তিনিও এতদিন রহস্য-রোমাঞ্চ ফিল্ম পরিচালনা করেছেন। ‘চিরসখা হে’ ফিল্মে তনুশ্রীর চরিত্রের নাম তিলোত্তমা। স্বামীহারা তিলোত্তমার নিঃসঙ্গ জীবনে হঠাৎই আবির্ভাব ঘটে ঈশানের। কিন্তু ভালোবাসা একতরফা। ঈশান ও তিলোত্তমার ভালোবাসার পরিণতি নিয়ে তৈরি ‘চিরসখা হে’।

এই ফিল্মে তনুশ্রী ছাড়াও অভিনয় করছেন মিঠু চক্রবর্তী (Mithu Chakraborty), ঈশান মজুমদার (Ishaan Majumder), বরুণ চন্দ (Varun Chanda) প্রমুখ। ফিল্মের সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন সৌম্য ঋত (Soumya Rit)। চিত্রনাট্য ও সংলাপের দায়িত্বে রয়েছেন অভীক রায় (Abhik Ray) ও সুজয়নীল বন্দ্যোপাধ্যায় (Sujaynil Banerjee)। ফিল্মটি প্রযোজনা করছে 69 ক্রিয়েটিভ এন্টারটেইনমেন্ট। ‘চিরসখা হে’ নিবেদন করছে মোজোপ্লেক্স এন্টারটেইনমেন্ট।

তিলোত্তমার চরিত্রের জন্য নিজেকে ভেঙে-চুরে গড়ছেন তনুশ্রী। মন দিয়ে চিত্রনাট্য পড়ার পাশাপাশি চরিত্রটি নিয়ে কথা বলছেন অর্ঘ্যদীপের সঙ্গে। অর্ঘ্যদীপ জানিয়েছেন, তিনি ভালো চিত্রনাট্যের প্রেমে পড়েন, শীতের মরসুমে ভালো গল্পের প্রেমে পড়েন। এই কারণে বানাতে চলেছেন ‘চিরসখা হে’। তাঁর মতে, তিলোত্তমার চরিত্রের জন্য যে গভীরতা দরকার তা তনুশ্রীর মধ্যে রয়েছে। তনুশ্রী মনে করেন, প্রেম না থাকলে চরিত্রকে ফুটিয়ে তোলা যায় না। খুব শীঘ্রই উত্তরবঙ্গ সহ পাহাড়ি এলাকায় শুরু হতে চলেছে ফিল্মের শুটিং।

 

View this post on Instagram

 

A post shared by Tnusree C (@tonushree_10)

whatsapp logo