whatsapp channel

Madhumita Sarcar: ফিনফিনে শাড়িতে সমুদ্র সৈকতে লাস্যময়ী মধুমিতা, উষ্ণতার ঝড় নেট দুনিয়ায়

সোজাসাপ্টা মিষ্টি একটি মেয়ে হলেন মধুমিতা সরকার। মাঝেমধ্যেই তাঁর কিছু কান্ডকারখানা সোশ্যাল মিডিয়ায় আলোড়ন তৈরি করে বসে। এইতো কিছুদিন আগেই ছোট জামা-কাপড় পড়া নিয়ে বিস্ফোরক হয়ে উঠেছিলেন তিনি। সপাটে দর্শকের…

Avatar

HoopHaap Digital Media

সোজাসাপ্টা মিষ্টি একটি মেয়ে হলেন মধুমিতা সরকার। মাঝেমধ্যেই তাঁর কিছু কান্ডকারখানা সোশ্যাল মিডিয়ায় আলোড়ন তৈরি করে বসে। এইতো কিছুদিন আগেই ছোট জামা-কাপড় পড়া নিয়ে বিস্ফোরক হয়ে উঠেছিলেন তিনি। সপাটে দর্শকের মুখের উপর বলে দিয়েছিলেন, “আমি যাই সাজি, পরিচালকদের জন্যই সাজি। বোঝাতে চাই সব রকম চরিত্রের জন্য আমিই পর্যাপ্ত।”

অতি সম্প্রতি আবারও একটি পোস্ট করে বসেছেন ইনস্টাগ্রামে। ডেনিম ছোট পোশাক পরিবর্তন করে শাড়ি পরে ফেলেছেন দর্শকদের চোখের নিমিষেই। এ দৃশ্য আলোড়নও সৃষ্টি হয়েছে। কিন্তু এইবার ট্রোলকারীদের মুখে হাঁড়ি চাপা দিয়েছেন মধুমিতা। নীল সাদা শিফন শাড়িতে সমুদ্রের ধারে ঝরঝরে হাওয়ায় দুলে উঠেছেন তিনি। এক মাথা খোলা চুলও হাওয়ায় তাল মিলিয়ে ঘুরছিল। জলপরীর মতো লাগছিলেন হটকেক মধু। ক্যাপশনে লিখেছেন, “এগিয়ে চলো। এটাই সময়।”

এদিকে কমেন্ট বক্স তো আগুন। তাঁর রূপের প্রশংসায় পঞ্চমুখ হয়ে পড়েছে নেটিজেনদের দল। তাঁদের ভাষায়, “তোমায় কি সুন্দর লাগছে গো মধুমিতা দি।” এদিকে নিন্দুকের দল তো খুঁত ধরতে হাজির। ভিডিওটির ব্যাকগ্রাউন্ডে শোনা যাচ্ছিল, “ওকে জানু“ গান। পছন্দ হয়নি তাঁদের। “এমনি সব ঠিক কিন্তু ব্যাকগ্রাউন্ডের গান টা আরও ভালো হতে পারত”- এমনটাই মন্তব্য কিছু অংশের।

প্রসঙ্গত, খুব শীঘ্রই আসতে চলেছে বিক্রম চট্টোপাধ্যায় ও মধুমিতা সরকার অভিনীত ‘কুলের আচার’। মধুমিতার ভাষায়, একটু মিষ্টি একটু টক আর একটু ঝাল মাখানো গল্প নিয়েই তৈরি হয়েছে এই কুলের আচার। মেয়েদের পদবি পাল্টানোর প্রেক্ষাপটেই আসবে এটি। মিসেস সেন নাকি মিসেস রায় এই নিয়ে বেশ দোলাচল চলবে। অলস দুপুরে ভালোবাসার সাক্ষী হবে এই আচার।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media