BollywoodHoop Plus

Ranbir Kapoor: আলিয়া নয়, অন্য মহিলার সঙ্গে ঘনিষ্ঠ রণবীর কাপুর!

সবেমাত্র সাতপাকে বাঁধা পড়েছেন রণবীর কাপুর (Ranbir Kapoor) ও আলিয়া ভাট (Alia Bhatt)। এরপর দুজনে একসাথে সময় কাটানোর সুযোগ পাননি। রণবীর বিয়ের পরেই ব্যস্ত হয়ে পড়েছেন লভ রঞ্জন (Luv Ranjan) পরিচালিত আগামী ফিল্মের শুটিংয়ে। আলিয়া পাড়ি দিয়েছেন হলিউড তাঁর প্রথম ইংলিশ ফিল্মের শুটিংয়ের কাজে। এর মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে রণবীরের সাথে এক মহিলার ঘনিষ্ঠ ছবি।

ছবিগুলিতে রণবীরকে দেখা যাচ্ছে , ওই মহিলার কোমর জড়িয়ে ধরে তাঁকে আদর করতে মগ্ন রণবীর। ছবিগুলি দেখেই মনে হচ্ছে, তাঁরা দুজনেই অন্তরঙ্গ মুহূর্ত উপভোগ করছেন। প্রকৃতপক্ষে, এটি একটি অন্তর্বাস কোম্পানির বিজ্ঞাপন। বিজ্ঞাপনটির শুটিং হয়েছিল 2017 সালে। সেই সময় রাজকুমার হিরানি (Rajkumar Hirani) নির্মিত ফিল্ম ‘সঞ্জু’-র শুটিং করছিলেন রণবীর। এটি ছিল সঞ্জয় দত্ত (Sanjay Dutt)-এর বায়োপিক। সেই সময় তৈরি হওয়া বিজ্ঞাপনটি আবারও নতুন করে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

প্রথমে এই ছবিগুলি ভাইরাল হওয়ায় নেটিজেনদের একাংশের মধ্যে শুরু হয়েছিল গুঞ্জন। কারণ রণবীরের নারীসক্তির কথা কারও অজানা নয়। বয়সে বড় মহিলাদের সাথে একাধিকবার গোপন সম্পর্কে জড়িয়েছেন তিনি। এমনকি দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) জানিয়েছেন, রণবীর শারীরিক সম্পর্ক ছাড়া অন্য কিছুই বোঝেন না। ফলে রণবীরকে নিয়ে স্বাভাবিক ভাবেই গুঞ্জন শুরু হয়েছিল।

তবে তা বর্তমানে থিতিয়ে গিয়েছে। আলিয়া ভাট (Alia Bhatt)-কে রণবীরের সম্পর্কগুলির প্রসঙ্গে জিজ্ঞাসা করা হলে তিনি বলেছিলেন, তিনিও ধোয়া তুলসীপাতা নন।