whatsapp channel

স্বামীর সঙ্গে নেই সুখ! দেওরের সঙ্গে পরকীয়াতে মজেছেন নুসরত জাহান

ব্রাত্য বসুর নতুন ছবি ডিকশনারির হাত ধরে এবার ফের একসাথে স্ক্রিন শেয়ার করছেন নুসরত জাহান এবং আবীর চট্টোপাধ্যায়। এই ছবিতেই নুসরত এবং আবীরের সঙ্গে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন বাংলাদেশের জনপ্রিয়…

Avatar

HoopHaap Digital Media

ব্রাত্য বসুর নতুন ছবি ডিকশনারির হাত ধরে এবার ফের একসাথে স্ক্রিন শেয়ার করছেন নুসরত জাহান এবং আবীর চট্টোপাধ্যায়। এই ছবিতেই নুসরত এবং আবীরের সঙ্গে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। সামনেই মুক্তি পেতে ডিকশনারি।

ইতিমধ্যে এই সিনেমার ট্রেলার মুক্তি পেয়েছে ইউটিউবে। নুসরাত নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে এই ছবির ট্রেলার শেয়ার করেছেন। মোশারফ করিম নিজের ছেলেকে কলকাতা থেকে পুরুলিয়ায় পাঠান ছেলের পড়াশোনার জন্য। কলকাতা থেকে পুরুলিয়ায় গিয়েই অশোক এবং স্মিতার সংসারে ঢুকে পড়েন সুমন। এদিকে অশোক স্মিতার বয়সে বড় হওয়াতে স্বামী স্ত্রীর বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে ওঠেনি। স্মিতাও মনের কথা বলার জন্য কাউকে এতদিন পায়নি। সুমন যাওয়াতে এরপর থেকেই বৌদি স্মিতার সঙ্গে সুমনের সম্পর্কের সূত্রপাত হয়। এরপর এদের সম্পর্কের সমীকরণ দেখানো হয় চিত্র ডিকশনারির ট্রেলারে।

সুমনের সঙ্গে বৌদি স্মিতার পরকীয়া সম্পর্কের বিভিন্ন টানাপোড়েন এবং জটিলতাকে তুলে ধরা হয়েছে এই ছবির ট্রেলারে। এরপর সুমনের এই প্রেম দেখে ছেলেকে নিয়ে কলকাতায় চলে আসে। কলকাতায় অন্য মেয়ের সাথে আলাপ হয় সুমনের। তখন সে বৌদিকে ভুলে যায়। এরপর স্মিতা দেওয়রেএ দুঃখে শোক প্রকাশ করলে অশোক বলে উঠলো, ‘আমি বয়সে বড় হওয়ায় কোনওদিন সুখী হতে পারনি স্মিতা?’ অশোক সান্যাল যখন স্মিতাকে এই প্রশ্ন করেন, তখন স্বামীকে উত্তর না দিয়ে পাস ফিরে শুয়ে পড়েন স্ত্রী।

বুদ্ধদেব গুহর ছোটগল্প অবলম্বনে ডিকশনারি তৈরি করেন ব্রাত্য বসু। পরিচালক মশাই বুদ্ধদেব গুহ-র৷ লেখা দু’টি ছোটগল্প ‘বাবা হওয়া’ এবং ‘স্বামী হওয়া’ অবলম্বনে তৈরি করেছেন এই চিত্রনাট্য। এই পেতগম নুসরত অন্য রকম চরিত্রে অভিনয় করছেন। মেকআপহীন লুক, এলোমোলো চুল আর সাদামাটা শাড়িতে পুরুলিয়ার লালমাটির রাস্তা ধরে দৌড়াচ্ছেন নুসরত৷ নিজের প্রেমিকের সাথে লুকোচুরিতে। অন্যদিকে তাঁর স্বামী তথা ‘মাস্টার’ আবিরের রহস্যজনক চোখে অনেক কিছু লুকিয়ে রয়েছে। স্ত্রীর কষ্টে স্বামী ও কষ্ট পায়। নাট্যব্যক্তিত্ব ব্রাত্য বসুর সেই ছবি ট্রেলার যে টানটান উত্তেজনার মোড়কে তুলে ধরা হয়েছে, তা বেশ স্পষ্ট।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media