BollywoodHoop Plus

হানিমুনের পরেও রোহনকে চোখে হারাচ্ছেন, স্বামীর আদর নিয়ে মুখ খুললেন নেহা কক্কর

বিয়ে, মধুচন্দ্রিমা শেষ এবার শুরু সাউথ ইন্ডিয়ান ফুড চেখে দেখার পালা। বরের সঙ্গে বেড়িয়ে পড়েছেন নেহা। রোহান প্রীতের হাতে গাড়ির স্টিয়ারিং অন্যদিকে নো মেক আপ লুকে নেহা। ট্রাফিকে গাড়ি থেমে থাকার সময় পাপরাজিৎদের হাতেনাতে ধরা পড়েন এই যুগল। সেখানেই এই বছরের সেরা দম্পতিকে প্রশ্ন করা হয় কোথায় যাচ্ছেন? লাজুক মুখে নেহা উত্তর দেন দোসা খেতে যাচ্ছি।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

কিছুদিন আগেই ছিল নেহার স্বামী রোহান প্রীতের জন্মদিন পার্টি। ২৬ এ পা রাখলেন রোহান। সম্পূর্ণ নাম জুড়ে কেক দিয়ে সেলিব্রেট করা হয়েছিলো সেই জন্মদিনের উৎসব। বিয়ের পর স্বামীর প্রথম জন্মদিনে নেহাকে বেশ উচ্ছ্বসিত দেখায়।

নেহা এমনিতেই সোশ্যাল মিডিয়া ফ্রেন্ডলি। নিজের সমস্ত অনুষ্ঠানের ঘোষণা সহ্যাল মিডিয়ার হাত ধরে করেন। সম্প্রতি তিনি তাঁর পুরনো কাজের জগতে পা রেখেছেন। একটি গানের রিয়্যালিটি শো অনুষ্ঠানে নেহা জাজের ভূমিকায় রয়েছেন। কাজের ব্যস্ততার ফাঁকেও নিজের জন্য সময় বের করতে জানেন বলিউডের রিমেক কুইন নেহা কক্কর। প্রায় এক মাস ধরে চলতে থাকা বিয়ের অনুষ্ঠান শেষ করে কাজে ফিরলেও স্বামীর সঙ্গে অন্তরঙ্গতা কিছুতেই মিস করতে চাননা গায়িকা নেহা। তাই মেক আপ ভুলে বরের হাত ধরে বেড়িয়ে পড়েছেন সাউথ ইন্ডিয়ান ফুডের উদ্দ্যেশে। আবারও দেখুন নেহা-রোহানের অরিজিন্যল কণ্ঠস্বরের ভিডিও……

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo