whatsapp channel

Rooqma Ray: কালো মনোকিনিতে নেটদুনিয়ায় ঝড় তুললেন ছোট পর্দার কিরণমালা

রুকমা রায় (Rooqma Ray) দীর্ঘদিন পর আবারও ছোট পর্দায় ফিরেছেন। বর্তমানে তাঁকে সান বাংলার ধারাবাহিক ‘রূপসাগরে মনের মানুষ’-এ মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে। প্রকৃতপক্ষে, রুকমা চেয়েছিলেন ভালো চিত্রনাট্যে অভিনয়…

Avatar

Nilanjana Pande

রুকমা রায় (Rooqma Ray) দীর্ঘদিন পর আবারও ছোট পর্দায় ফিরেছেন। বর্তমানে তাঁকে সান বাংলার ধারাবাহিক ‘রূপসাগরে মনের মানুষ’-এ মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে। প্রকৃতপক্ষে, রুকমা চেয়েছিলেন ভালো চিত্রনাট্যে অভিনয় করতে। এর আগে রুকমা ও রাহুল (Rahul) অভিনীত সাসপেন্স থ্রিলার ঘরানার ধারাবাহিক ‘লালকুঠি’ সম্প্রচার শুরুর অল্প দিনের মধ্যেই অফ এয়ার হয়ে গিয়েছিল। এরপর রুকমা কিছুদিনের বিরতি নিয়েছিলেন। তবে বর্তমানে আবারও নতুন করে ছোট পর্দায় ফিরেছেন তিনি। প্রশংসিত হচ্ছে তাঁর অভিনয়ও। সোশ্যাল মিডিয়াতেও রুকমা যথেষ্ট অ্যাকটিভ। প্রায়ই জীবনের বিভিন্ন মুহূর্ত সকলের সাথে শেয়ার করে নেন তিনি। সম্প্রতি নিজের সুইমসুট পরা ছবি ইন্সটাগ্রামে সকলের সাথে শেয়ার করলেন রুকমা।

সপ্তাহান্তে ছবিগুলি শেয়ার করেছেন রুকমা। বিশাখাপত্তনমে ঘুরতে গিয়ে একটি বিলাসবহুল রিসর্টের সুইমিং পুলে ছবিগুলি তুলেছেন রুকমা। তাঁর পরনে রয়েছে কালো রঙের মনোকিনি। মনোকিনির স্লিভ নুডল প‍্যাটার্নের। ডিপ নেকলাইনের মনোকিনির মাধ্যমে উন্মুক্ত রয়েছে রুকমার ক্লিভেজ। স্লিভ ও নেকলাইনে রয়েছে কালো ফিতের ডিটেলিং। সুইমিং পুলের নীল জলে সাঁতার কাটতে গিয়ে অযথা মেকআপ করেননি রুকমা। দুই চোখের কোল তিনি ভরেছেন হালকা কাজলে। ঠোঁট রাঙিয়েছেন গোলাপি রঙের লিপবামে। পুলের জলে সাঁতার কাটার ফলে ভেজা রয়েছে তাঁর চুল। একটি ছবিতে দেখা যাচ্ছে, পুল থেকে উঠে আসছেন রুকমা। আরেকটি ছবিতে পুলের সাইডে মাথা রেখে হাসছেন তিনি।

ছবিগুলি শেয়ার করে রুকমা লিখেছেন, সাঁতার তাঁর সব মানসিক চিন্তাকে দূরে সরিয়ে দেয়। এই ক্যাপশনের সাথে তিনি জুড়েছেন সাঁতার কাটার ইমোজি। রুকমার বান্ধবী অভিনেত্রী গীতশ্রী রায় (Geetashree Roy) বন্ধুর ছবির কমেন্ট সেকশনে লিখেছেন, ইনস্টা -তে আগুন ধরে গেল। তাঁর এই মন্তব্যে মজা পেয়েছেন রুকমাও।

রুকমার ছবিগুলির কমেন্ট সেকশনে তাঁকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন সায়ন্তনী মল্লিক (Sayantani Mallick), শ্রীতমা রায়চৌধুরী (Sreetama Roychowdhury)-রাও।

 

View this post on Instagram

 

A post shared by Rooqma Ray (@rayrooqma)

whatsapp logo