Hoop PlusTollywood

Puja Banerjee: কালো পোশাকে স্পষ্ট দৃশ্যমান অভিনেত্রী পূজার গোপন জিনিস

পূজা বাংলা সিনেমার অভিনেত্রীদের প্রথম সারির তালিকায় রয়েছেন। পূজাকে দেখতে বেশ মিষ্টি, কোয়েল মল্লিক, শ্রাবন্তী চট্টোপাধ্যায় পাশাপাশি পূজা ও কিন্তু বাংলা সিনেমায় বেশ নাম করেছেন, তবে মাঝখানে নিজের মনের মানুষের সঙ্গে একটু সময় কাটিয়েছেন, তারপরে মাতৃত্ব উপভোগ করেছেন। মাঝে মধ্যেই কখনো শাড়িতে কখনো গাউনে কখনো স্বল্প পোশাকে উষ্ণতা ছড়ান পূজা।

২০০৮ সালে মুক্তি পেয়েছিল ‘তুঝ সঙ্গ প্রীত লগাই সজনা’ ধারাবাহিকটি। এই ধারাবাহিকে পূজার অভিনেতা ছিলেন কুণাল। শুটিং সেটেই দু’জনের পরিচয় গড়ায় প্রেমে। ৯ বছর সম্পর্কে থাকার পর বিয়ে করেন পূজা এবং কুণাল।২০২০ সালে বিয়ে করার পর অভিনয় জগৎ থেকে বিরতি নেন পূজা। দু’বছর পর ফিরে আসেন হিন্দি ধারাবাহিকে অভিনয়ের মাধ্যমে। ‘অনুপমা: নমস্তে আমেরিকা’ ধারাবাহিকে কাজ করেন তিনি।

মা হওয়ার পরও যেভাবে নিজেকে মেনটেইন করে চলেছেন, তাতে তাক লেগে যাবে সবার। সমস্ত অভিনেত্রীদেরই আমরা দেখেছি যে মা হওয়ার সময় খানিকটা চেহারায় Put on করলেও পরে কিন্তু জিম আর ডায়েট কন্ট্রোল করে একেবারে আগের ভূমিকায় ফিরে আসেন। সেক্ষেত্রে কোয়েল মল্লিক, শুভশ্রী গঙ্গোপাধ্যায় সবাই কিন্তু একই পন্থা অবলম্বন করেছেন, এছাড়া যদি একটু হিন্দি সিনেমার নায়িকার দিকে তাকান সেক্ষেত্রেও কিন্তু তারাও একই রকম। অভিনয় জগতে টিকে থাকতে গেলে ছিপছিপে চেহারা আনতেই হবে, তাইতো ও পূজা ব্যানার্জীও এক্ষেত্রে ব্যতিক্রম নয়।

বেশ কিছুদিন আগেই instagram এ পাতায় কালো পোশাকে দেখা গিয়েছিল পূজা ব্যানার্জীকে। কালো রঙের বিকিনিতে অথবা কালো রঙের সুইমসুটে এর আগেও আমরা তাকে দেখেছি তবে এবারের পোশাকটি কিন্তু বেশ সুন্দর। পোশাকের দিকে তাকিয়ে আপনি পূজার থেকে চোখ সরাতেই পারবেন না, তারা অসাধারণ সুন্দর ফর্সা ত্বকের উপরে কালো রঙটি বেশ ভালো মানিয়েছে। যা দেখে অবাক ভক্তরা। কমেন্ট করেছেন অনেকেই। আপনিও দেখে নিন অসাধারণ ছবি-

 

View this post on Instagram

 

A post shared by ActorsEra (@actorsera)

Related Articles