Hoop PlusTollywood

Puja Banerjee: খোলামেলা পোশাকে উষ্ণতা ঢেলে দিলেন ছোট পর্দার পার্বতী

ছোট পর্দায় বেশ জনপ্রিয় মুখ পূজা বন্দ্যোপাধ্যায় (Puja Banerjee)। বাংলা থেকে হিন্দি, টেলিভিশন পর্দায় সবাই তাকে একডাকে ‘পার্বতী’ বলেই চেনে। ‘দেবাধিদেব মহাদেব’ ধারাবাহিকে পার্বতীর চরিত্রে তাকে দেখা গেছে অনেকটা সময়। এছাড়াও বাংলা ধারাবাহিকেও তাকে দেখা গেছে একাধিকবার। তবে অভিনয়ের পাশাপাশি অভিনেত্রী এক সফল মডেলও বটে। প্রায়ই তার ঝলক দেখা যায় তার সামাজিক মাধ্যমের দেওয়ালে। নিজেকে নানা সাজপোশাকে আবদ্ধ করে লেন্সবন্দি করেন তিনি। বছরের সব সময়ই সামাজিক মাধ্যমে বেশ সক্রিয় তিনি।

সম্প্রতি অভিনেত্রীকে দেখেই ঘুম উড়ল তার অনুরাগীদের। কারণ একটাই, তার উষ্ণ আবেদনময়ী লুক। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি ভিডিও পোস্ট করেছেন তিনি। এই ভিডিওতে তাকে দেখা গেছে সাদাকালো ছোপ ছোপ প্রিন্টেড একটি স্লিভলেস থাই স্লিট পোশাকে। একটি ফটোশ্যুটের মঞ্চ থেকেই এই ভিডিও শ্যুট করা হয়েছে বলে মকনে হচ্ছে। তবে শুধু পোশাক নয়, আরো বিভিন্ন সাজে তাকে একটি কমপ্লিট ওয়েস্টার্ন লুক দিয়েছে এই পোস্টে। মুখেচোখে রয়েছে মানানসই ভারী মেকআপ। ঠোঁটে বোল্ড পিঙ্ক লিপস্টিক যেন আরো জীবন্ত করে তুলেছে তার ঠোঁটযুগলকে। খোলা চুলে আরো বেশি করে আবেদনময়ী ভঙ্গিমা ধরা দিয়েছে তার এই লুকে। পায়ে সাদা রংয়ের হিল জুতো। সাদা ব্যাকগ্রাউন্ডের সামনে দাঁড়িয়ে কখনো একপায়ে দাঁড়িয়ে ক্যামেরাবন্দি হয়েছেন তিনি, কখনো আবার অন্য এক পোজ দিয়েছেন।

এই পোস্টের ক্যাপশনে একটি নতুন বার্তা দিয়েছেন ছোট পর্দার পার্বতী। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘কিছু চিত্তাকর্ষক জিনিস আসছে, একটু অপেক্ষা করুন’। তবে কি আসছে, তা জানাননি তিনি। তবে নতুন কোনো ফটো এলবাম প্রকাশের কথা বলা হয়েছে বলেই মনে করা হচ্ছে। এই পোস্ট বেশ মুগ্ধ করেছে তার অনুরাগীদের। অনেকেই ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন প্রিয় অভিনেত্রীকে। কেউ লিখেছেন, ‘আপনি যতটা সুন্দরী, ততটাই সুন্দর আপনার ফুজ্জার’; আবার অন্য আরেকজন লিখেছেন, ‘হঠাৎ এত স্লিম লাগছে কেন তোমাকে’।

প্রসঙ্গত, বর্তমানে অভিনয় জগৎ থেকে কিছুটা দূরেই আছেন অভিনেত্রী। এর আগে বেশ কিছু ধারাবাহিকে কাজ করেছেন তিনি। তবে ধারাবাহিকের পাশাপাশি বড় পর্দাতেও দেখা গেছে অভিনেত্রীকে। বাংলা বড় পর্দায় যেমন ‘চ্যালেঞ্জ-২’ ছবিতে দেবের বিপরীতে অভিনয় করেন তিনি, তেমনই আবার হিন্দি ধারাবাহিক ‘দেবাধিদেব মহাদেব’ ধারাবাহিকে পার্বতীর চরিত্রে তাকে দেখেই মুগ্ধ হয়েছিলেন দর্শককূল।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)