Bengali SerialHoop Plus

Rachna Banerjee: ১৫ বছরের ছেলেকে নিয়ে দুশ্চিন্তায় দিন কাটাচ্ছেন রচনা!

টলিউডের নামজাদা নায়িকাদের মধ্যে রচনা বন্দ্যোপাধ্যায় (Rachana Banerjee) একটি অন্যতম নাম। একটা সময় বাংলা ছবিতে ‘হার্টথ্রব’ নায়িকা ছিলেন তিনি। অনেক নায়কের সঙ্গে জুটি বেঁধে দর্শকদের উপহার দিয়েছেন অনেক হিট সিনেমা। তবে বর্তমানে রুপোলি পর্দা থেকে অনেকটাই দূরে এই তিনি। কিন্তু তাতে তার জনপ্রিয়তা কমেনি মোটেই। তার কারণ একটাই- ‘দিদি নং-১’। জি-বাংলার এই জনপ্রিয় রিয়েলিটি শোয়ের সঞ্চালনার দায়িত্ব তিনি সামলে আসছেন দীর্ঘ সময় ধরে। আর এই শোয়ের জনপ্রিয়তার পিছনে অনেকটাই অবদান রয়েছে এই অভিনেত্রী।

এবার ফিল্মি কেরিয়ার ছেড়ে নিজের ব্যক্তিগত জীবনকে নিয়ে মুখ খুললেন অভিনেত্রী। এমনটা সচরাচর দেখা যায়না রচনার ক্ষেত্রে। কিন্তু এবার এক্কেবারে অকপট হলেন তিনি। আর মন্তব্য করলেন ছেলে প্রণীলকে নিয়েই। ‘দিদি নং-‘-এর মঞ্চেই ঘটল সেই ঘটনা। কিছুদিন আগেই ছেলে প্রণীল প্রেম করছে, একথা শুনে যথেষ্ট রেগে গিয়েছিলেন সঞ্চালিকা এবং তার উপর নজর রাখার কথা বলেন। তবে এবার ছেলের এক গোপন স্বভাব মা রচনাকে যথেষ্ট চিন্তায় ফেলল। শোয়ের মঞ্চেই নিজের উদ্বেগ প্রকাশ করলেন সঞ্চালিকা। ঘটিনাটি ঠিক কি? দেখুন সবিস্তারে।

সম্প্রতি, মা’কে নিয়ে ‘দিদি নম্বর ১’-এর মঞ্চে হাজির হয়েছিলেন ‘জগদ্ধাত্রী’র নায়ক ‘স্বয়ম্ভু’ওরফে সৌম্যদীপ মুখোপাধ্যায়। আর সেখানেই অভিনেতার বাস্তব জীবন নিয়ে তিনি প্রশ্ন করেন তার মা’কে। অভিনেতার মা বলেন, ‘ছোটবেলায় ভয়ানক দুরন্ত ছিল। কথা শুনত না একেবারেই। সামলাতে পারতাম না ছেলেকে। বড় হয়ে নিজে থেকেই শান্ত হয়ে গিয়েছে।’ একথা শুনে কিছুটা আশ্বস্ত হওয়ার অভিব্যক্তি ফুটে ওঠে মা রচনার চোখেমুখে। কিন্তু পরক্ষনেই বদলে যায় সেইসব অভিব্যক্তি।

এরপই সঞ্চালিকা অভিনেতার মায়ের কাছে জানতে চান যে কোন বয়সে এই পরিবর্তন ঘটেছে তার। এই উত্তরে অভিনেতার মা জানান যে ১৫ থেকে ১৬ বছর বয়সেই এই বিষয়টি তিনি লক্ষ্য করেছেন। এই কথা শুনেই চিন্তায় পড়ে যান রচনা। তখনই আক্ষেপের সুরে তাকে বলতে শোনা যায়, ‘আমার ছেলে ১৫। কোনও লক্ষ্মণ দেখতে পাচ্ছি না!’ সঙ্গে সঙ্গে স্বয়ম্ভূর মায়ের আশ্বাস, ‘হবে, আস্তে আস্তে হবে।’ একথা শুনে জোড়হাত করে অভিনেত্রী ভগবানের কাছে ছেলের জন্য শান্তি ও সমৃদ্ধি কামনা করেন।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা