whatsapp channel

Ushasie Chakraborty: ‘শ্রীময়ী’ শেষ হলেই আপাতত টেলিভিশনকে বিদায় জুন আন্টির!

অবশেষে শেষ হয়ে গেল ‘শ্রীময়ী’। এর আগে বহুবার ‘শ্রীময়ী’ শেষ হয়ে যাওয়ার গুঞ্জন উঠলেও সব জল্পনার অবসান ঘটিয়ে ফিরে এসেছে ‘শ্রীময়ী’। কিন্তু এবার পাকাপাকি তাতে পড়ল ড্রপ সিন। ‘শ্রীময়ী’-র অভিনেতা-অভিনেত্রীদের…

Avatar

HoopHaap Digital Media

অবশেষে শেষ হয়ে গেল ‘শ্রীময়ী’। এর আগে বহুবার ‘শ্রীময়ী’ শেষ হয়ে যাওয়ার গুঞ্জন উঠলেও সব জল্পনার অবসান ঘটিয়ে ফিরে এসেছে ‘শ্রীময়ী’। কিন্তু এবার পাকাপাকি তাতে পড়ল ড্রপ সিন। ‘শ্রীময়ী’-র অভিনেতা-অভিনেত্রীদের মন ভারাক্রান্ত। ‘রোহিত সেন’ টোটা রায়চৌধুরী সকাল হতেই ফেসবুকে পোস্ট করেছেন তাঁর অনুভূতি। রোহিত সেনের সঙ্গে একাত্ম হয়ে গিয়েছিলেন তিনি। এই কারণে এই চরিত্রের মৃত্যু তাঁর বাস্তব জীবনেও প্রভাব ফেলেছে। অপরদিকে এখনও ‘জুন আন্টি’-কে ধারণ করে রয়েছেন ঊষসী চক্রবর্তী (Ushasie Chakraborty)।

এদিন দাসানি স্টুডিওয় একদিকে চলছে ‘শ্রীময়ী’-র শেষ পর্বের শুটিং। অপরদিকে ‘শ্রীময়ী’ ইউনিটের সমস্ত অভিনেতা ও কলাকূশলীদের জন্য ইন্দ্রাণী হালদার (Indrani Halder)-দের সিনিয়র অভিনেতা-অভিনেত্রীরা সকলের জন্য বিরিয়ানি সহ নানা খাবারের আয়োজন করেছেন। 14 ই ডিসেম্বর রোহিত সেনের মৃত্যুদৃশ্য সম্প্রচারিত হয়েছে। 19 শে ডিসেম্বর হবে ‘শ্রীময়ী’-র শেষ সম্প্রচার। 20শে ডিসেম্বর থেকে ওই স্লটে সম্প্রচারিত হবে ‘গাঁটছড়া’। তবে রোহিতের মৃত্যু মেনে নিতে কষ্ট হচ্ছে জুন আন্টির। ঊষসীর বক্তব্যে এমন আভাস পাওয়া গেল। শ্রীময়ীর রোহিতকে জড়িয়ে ধরে কান্নার দৃশ্য সকলের মনে থেকে যাবে অনেকদিন। বহু বিতর্কের পর লীনা গঙ্গোপাধ্যায় (Leena Ganguly) দেখিয়ে দিলেন প্রেম কখনও কখনও ট্র্যাজিক হয়। তবে ‘শ্রীময়ী’ দেখিয়ে দিল, শিল্পী অমর।

‘শ্রীময়ী’-র মুখ্য চরিত্র অনিন্দ্য, রোহিত, জুন, শ্রীময়ী প্রত্যেকেই পেরিয়ে গিয়েছেন চল্লিশের কোঠা। ফলে যেদিন এই সিরিয়াল শুরু হয়েছিল, সেদিন অনেকেই বলেছেন ‘বুড়োদের সিরিয়াল’। কিন্তু সুদীপ, ইন্দ্রাণী, টোটা, ঊষসী প্রমাণ করে দিয়েছেন, তাঁরা এভারগ্রীন। ফলে শেষ দিন পর্যন্ত ‘শ্রীময়ী’-র স্থান টিআরপি রেটিং চার্টে একাদশ ও চ্যানেল কার্ডে ষষ্ঠ। জুন আন্টিকে নিয়ে মিম তৈরি হলেও তাঁর মুখভঙ্গী সবচেয়ে আলোচিত বিষয় হয়ে উঠেছে। কিন্তু 19 শে ডিসেম্বর জুন আন্টি কি বদলাতে পারবেন নিজের চরিত্র? শ্রীময়ীকে হাত ধরে ঘরে ফেরাতে পারবেন জুন? এই প্রশ্নের উত্তর পেতে দেখতে হবে ‘শ্রীময়ী’-র শেষ সম্প্রচার। কিন্তু জুনকে ধারণ করে ছোট পর্দা থেকে সরে যাওয়ার ইচ্ছা রয়েছে ঊষসীর।

আপাতত কিছুদিন বাড়ি পরিবর্তন নিয়ে ব্যস্ত থাকবেন তিনি। তারপর বড় পর্দায় ও ওটিটিতে কাজ করবেন ঊষসী। তাহলে কি ছোট পর্দাকে চিরকালের মতো বিদায় জানাচ্ছেন তিনি? তা হয়তো নয়। কারণ শিল্পের বিস্তৃতি সর্বত্র। শেষ হয়েও হয় না শেষ।

Avatar