whatsapp channel

Soumitrisha Kundu: ‘হটনেস আর কিউটনেসের কম্বো’, কালো শর্ট ড্রেসে ‘বস লেডি’ লুকে ভাইরাল সৌমিতৃষা

'মিঠাই' শেষ হওয়ার পর থেকে আর ছোটপর্দায় দেখা মেলেনি সৌমিতৃষা কুণ্ডুর (Soumitrisha Kundu)। মিঠাইএ কাজ করতে করতেই 'প্রধান' ছবিতে অভিষেক সুযোগ পেয়ে যান তিনি। কেরিয়ারের প্রথম ছবিতেই সুপারস্টার দেবের নায়িকা…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

‘মিঠাই’ শেষ হওয়ার পর থেকে আর ছোটপর্দায় দেখা মেলেনি সৌমিতৃষা কুণ্ডুর (Soumitrisha Kundu)। মিঠাইএ কাজ করতে করতেই ‘প্রধান’ ছবিতে অভিষেক সুযোগ পেয়ে যান তিনি। কেরিয়ারের প্রথম ছবিতেই সুপারস্টার দেবের নায়িকা হয়ে ওঠেন তিনি। মিঠাই এর মতো সাফল্য পেয়েছিল প্রধানও। তারপরেও কেটে গিয়েছে বেশ কয়েক মাস। কিন্তু আর নতুন কোনো প্রোজেক্টের গড়ে দেননি সৌমিতৃষা। সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীর ছবি দেখেই খুশি থাকতে হচ্ছে অনুরাগীদের।

Advertisements

সোশ্যাল মিডিয়ায় অবশ্য আগের মতোই সক্রিয় রয়েছেন সৌমিতৃষা। আগের মতোই নানান ফটোশুট করে শেয়ার করেন সেই সব ছবি। সম্প্রতি ফের কিছু ছবি নেট দুনিয়ায় ভাগ করে নিয়েছেন তিনি। একটি কালো শর্ট ড্রেসে ধরা দিয়েছেন সৌমিতৃষা। কালো টপের সঙ্গে শর্ট স্কার্ট আর উপরে কালো ব্লেজারে দেখা গেল তাঁকে। পায়ে কালো বুটস, হাতে রিস্টওয়াচ আর খোঁপা করে বাঁধা চুল, এমনি লুকে লেন্স বন্দি হলেন অভিনেত্রী।

Advertisements

Advertisements

কয়েক ঘন্টায় ৪৫ হাজার ছুঁতে চলেছে পোস্টের লাইক সংখ্যা। একজন লিখেছেন, ‘হটনেস এবং কিউটনেস এর কম্বো’। আরেকজন লিখেছেন, ‘চোখ ফেরাতে পারছি না, অসাধারণ, অনেক দূর এগিয়ে যাও’। আবার একজন লিখেছেন, ‘কেউ দমকলে খবর দাও, আগুন লেগে গিয়েছে’। কয়েকজন আবার সৌমিতৃষার জুতোর কালেকশনের প্রশংসাও করেছেন।

Advertisements

প্রসঙ্গত, বিভিন্ন চ্যানেলে একাধিক সিরিয়ালে অভিনয় করলেও জি বাংলার মিঠাই ধারাবাহিক সৌমিতৃষাকে জনপ্রিয়তার চূড়ায় তোলে। এতটাই খ্যাতি পেয়েছিল ধারাবাহিকটি যে এরপরেই সিনেমাতেও সুযোগ পেয়ে যান তিনি। তবে আগামীতে ছোটপর্দার বদলে সিনেমাতেই কেরিয়ার গড়ার কথা ভাবছেন সৌমিতৃষা। যদিও এখন কোনো নতুন প্রোজেক্টের ঘোষণা করেননি তিনি। কিছুদিন আগেই শুটিং করতে গিয়ে পায়ে চোট পেয়েছিলেন সৌমিতৃষা। পায়ের আঙুলের নখ উলটে যায় তাঁর। সিঁড়ি থেকে নামতে গিয়েই এই অবস্থা হয়েছে। সঙ্গে সঙ্গে রক্তারক্তি কাণ্ড। তবে চোট কিন্তু সৌমিতৃষাকে থামিয়ে রাখতে পারেনি। পায়ে ব্যথা নিয়েই শুটিং করেছেন তিনি।

whatsapp logo
Advertisements
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই