whatsapp channel

Web Series: উত্তেজনা ধরে রাখা হয়ে উঠবে কঠিন, প্রাইভেসি খুঁজে তবেই দেখুন এই সিরিজ

সোশ্যাল মিডিয়া (Social Media) এখন আমজনতার জীবনের সঙ্গে অঙ্গাঙ্গীভাবে জড়িয়ে গিয়েছে। তারকা থেকে শুরু করে সাধারণ মানুষ সকলেই প্রায় সারাক্ষণই মুখ ডুবিয়ে থাকেন সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে। আসলে সোশ্যাল মিডিয়ার…

Nirajana Nag

Nirajana Nag

সোশ্যাল মিডিয়া (Social Media) এখন আমজনতার জীবনের সঙ্গে অঙ্গাঙ্গীভাবে জড়িয়ে গিয়েছে। তারকা থেকে শুরু করে সাধারণ মানুষ সকলেই প্রায় সারাক্ষণই মুখ ডুবিয়ে থাকেন সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে। আসলে সোশ্যাল মিডিয়ার নতুন পুরনো সব প্ল্যাটফর্মেই সর্বক্ষণ হাজারো ভিডিও ভাইরাল (Viral Video) হতে থাকে। সেই সব ভিডিও দেখেই অবসর সময় কাটান নেটিজেনদের একটা বড় অংশ।

অবসরের বেশির ভাগ সময়টাই স্মার্ট ফোন বা সোশ্যাল মিডিয়ায় খরচ করেন অনেকে। এই সময়টুকুতে এখন বাইরে যাওয়ার থেকে বাড়িতে বসেই চিত্ত বিনোদন করেন নেটিজেনরা। সোশ্যাল মিডিয়ায় বহু ভিডিওই ভাইরাল হয়। বিভিন্ন বিষয় নিয়ে নেটপাড়ায় চর্চা হতে থাকে। ঘরোয়া টোটকা থেকে শুরু করে নানান বিষয়ের উপরে ভিডিও শেয়ার করা হয় নেট মাধ্যমে। আমজনতা থেকে শুরু করে তারকারাও শেয়ার করেন ফটোশুটের ভিডিও, রিল ভিডিও। অনুরাগীরাও মুখিয়ে থাকেন এই ধরণের ভিডিওগুলি দেখার জন্য।

Web Series: উত্তেজনা ধরে রাখা হয়ে উঠবে কঠিন, প্রাইভেসি খুঁজে তবেই দেখুন এই সিরিজ

রোম্যান্স থেকে শুরু করে কমেডি, হরর, থ্রিলার আর এখন বোল্ড কনটেন্টও উপলব্ধ রয়েছে এই ধরণের প্ল্যাটফর্মে। বিশেষ করে অ্যাডাল্ট ওয়েব সিরিজের প্রতি দর্শকদের আকর্ষণ বেড়েছে লক্ষণীয় ভাবে। একদিকে যেমন অজস্র নতুন নতুন প্ল্যাটফর্ম লঞ্চ হয়েছে, তেমনি দর্শকদের একাংশের গোপন চাহিদা বুঝে বোল্ড ওয়েব সিরিজেরও আমদানি ঘটিয়েছে কিছু কিছু প্ল্যাটফর্ম।

অ্যাডাল্ট ওয়েব সিরিজে চোখ রাখতে এই সংশ্লিষ্ট প্ল্যাটফর্ম গুলিই ভরসা দর্শকদের। এর জন্য ULLU একটি প্ল্যাটফর্ম বেশ জনপ্রিয় হয়ে উঠেছে দর্শক মহলে। কয়েক মাস আগেই একটি ওয়েব সিরিজ লঞ্চ হয়েছে ULLU অ্যাপে। কয়েক মাস আগেই প্রকাশ্যে এসেছে সিরিজটির প্রথম ঝলক। আর প্রথম ঝলকেই ভাইরাল হয়ে গিয়েছে ওয়েব সিরিজের ট্রেলারটি। ‘রিভেঞ্জ’ নামের সিরিজটির পার্ট টু এর ট্রেলার লঞ্চ হয়েছে আর সঙ্গে সঙ্গেই তা ভাইরাল হয়ে গিয়েছে।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই