Hoop StoryHoop Viral

Viral: ‘ঘরে এসো মা লক্ষ্মী’, লাল টুকটুকে শাড়িতে অসাধারণ নাচ সুন্দরী যুবতীর, রইলো ভিডিও

বাঙালির শ্রেষ্ঠ উৎসব শারোদৎসব। কদিন আগেই শারদ উৎসবের বিষাদের সুর বেজে উঠেছে। তবে চিন্তা করার কারণ নেই, এই শারদ উৎসবের পরেই থাকে মায়ের আরেক কন্যা মা লক্ষ্মী হিন্দু ধর্মের প্রতি ঘরে ঘরে পূজিত হয়। মা দুর্গা চলে যাওয়ার পর এই যে দুঃখ বাঙালির মনে থাকে, সেই দুঃখকে অনেকটা ভুলিয়ে দেয়। মা লক্ষ্মীর এই পুজো মা লক্ষ্মীর আরাধনার চারিদিকে প্রত্যেকটি ঘরে ঘরে যেন অন্য যোগান আরো পরিপূর্ণ হয়ে ওঠে।

সম্প্রতি কয়েকদিন আগে একটি নাচ ভিডিও হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, এক যুবতী নীল রঙের নেটের ব্লাউজ এবং লাল পাড় খুব সুন্দর একটি শাড়ি পরে লক্ষ্মী পুজোর ঠিক প্রাক্কালে লক্ষ্মী পুজোকে নিয়ে একটি গানের সঙ্গে নেচেছে। শুধু তাই নয়, তার সঙ্গে তার মানানসই সাজ তাকে একেবারে মা লক্ষ্মীর মতন করে তুলেছে। নাচটি এত পরিমাণে ভাইরাল হয়েছে যে মাত্র একদিন আগে সোশ্যাল মিডিয়ায় দেওয়া সত্ত্বেও এখনো পর্যন্ত প্রায় ১৫ হাজার মানুষ নাচ দেখে ফেলেছে। ইউটিউব চ্যানেলের নাম UBIRUNGIA. এই চ্যানেলের সাবস্ক্রাইবার এর সংখ্যা প্রায় ৭৪ হাজার।

এই ভাবে তো সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বিনোদনের একটা প্লাটফর্ম খুলে গেছে। সাধারণ মানুষের চোখের সামনে মানুষকে কখনোই দুঃখে থাকতে দেবেনা। এই নতুন সোশ্যাল মিডিয়া কারণ আমরা এর আগেও দেখেছি মানুষ যখন করোনার সময় গৃহবন্দি অবস্থায় ছিল। তখনই এই নতুন নতুন প্রতিভা সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম কে বেছে নিয়েছিল তাদের প্রতিভা দেখানোর জন্য এবং মানুষকে আনন্দ দেওয়ার জন্য। মানুষ আনন্দ পাওয়ার সাথে সাথে নতুন প্রজন্মের প্রতিভারা ডানা মেলে উড়তে পারে এই ধরনের ইউটিউব(YouTube), ফেসবুক (Facebook), ইনস্টাগ্রাম (Instagram) ইত্যাদি সোশ্যাল মিডিয়ার নানান প্ল্যাটফর্ম এর মাধ্যমে। তাই লক্ষ্মীপুজোর প্রাক্কালে এই অসাধারন নাচটি দেখতে একেবারেই মিস করবেননা।

দেখে নিন অসাধারন এই ভাইরাল ভিডিওটি –

whatsapp logo