VIRAL: সাউথের গানে শরীর কাঁপিয়ে দুর্দান্ত ড্যান্স সুহানার, ভিডিও দেখেই ঘাম ঝরছে পুরুষদের

বর্তমান সময়ে মানুষের জীবনধারাকে একপ্রকার বদলে দিয়েছে সোশ্যাল মিডিয়া বা সামাজিক মাধ্যম। একজন মানুষের কাছে বিশ্বের দরবারে পা রাখা এখন খুবই সহজ ব্যাপার। নিজের প্রতিভাকে মোবাইলবন্দি করে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে…

Debaprasad Mukherjee

বর্তমান সময়ে মানুষের জীবনধারাকে একপ্রকার বদলে দিয়েছে সোশ্যাল মিডিয়া বা সামাজিক মাধ্যম। একজন মানুষের কাছে বিশ্বের দরবারে পা রাখা এখন খুবই সহজ ব্যাপার। নিজের প্রতিভাকে মোবাইলবন্দি করে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দিলেই কেল্লাফতে! ভিডিও ভাইরাল হয়ে গেলেই খুব সহজেই বিখ্যাত হওয়া যায়। সোশ্যাল মিডিয়ার দৌলতে যেমন অনেক লুকায়িত প্রতিভা পায় প্রচারের আলো, তেমনই আবার অনেকের কাছে নিজেকে জনসমক্ষে জাহির করার একটা মাধ্যম হয়ে উঠেছে এই সোশ্যাল মিডিয়া।

সম্প্রতি এমনই একটি নাচের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এই ভিডিওকে ঘিরে নতুন প্রজন্মের মধ্যে উন্মাদনা তুঙ্গে। ভিডিওটি এক যুবতীর নাচের কিছু অংশের। বিখ্যাত দক্ষিণী গান ‘কাভালা’র তালে নেচে উষ্ণ আবেদনময়ী অভিব্যক্তির প্রকাশে যেন সকলকে ছাপিয়ে গেছেন এই যুবতী। ভিডিওতে দেখা গেছে, এই হিন্দি গানের তালে তালে কোমর দুলিয়ে নাচ করছেন এক যুবতী। নৃত্যরত যুবতীর পরনে রয়েছে আকাশি রংয়ের টাইট ক্যাজুয়াল পোশাক। আর এই পোশাকেই তাকে দেখা গেছে ড্যান্স স্টুডিওর ভেতর কালো ব্যাকগ্রাউন্ডের সামনে দাঁড়িয়ে সুন্দর কৌশলে এই গানে নাচ করতে।

ভিডিওটি ‘সুহু’ নামের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে প্রকাশ করা হয়েছে। সুহানা খান নামের এই যুবতী ইনস্টাগ্রামে বেশ জনপ্রিয়। ইতিমধ্যে তার চ্যানেলে লক্ষ লক্ষ ফলোয়ার্স রয়েছে। তিনি বিভিন্ন সময়ে বিভিন্ন গানে কভার ড্যান্স করে জনপ্রিয় হন সামাজিক মাধ্যমে। আর তার এই ভিডিও বেশ ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে। এই ভিডিওতে তাকে যেমন নিখুঁত স্টেপে স্টেপে নাচতে দেখা গেছে, তেমনই তার লাস্যময়তা যেন আরো বেশি করে তাকে আকর্ষণীয় করে তুলেছে নেটিজেনদের কাছে।

প্রসঙ্গত, এই ‘কাভালা’ গানে আইটেম নাচ নেচে বেশ জনপ্রিয়তা পেয়েছেন এক দক্ষিণী অভিনেত্রী। এটি ‘জেলার’ ছবির গান। এই ছবিতে অভিনয় করেছেন রজনীকান্ত। এই গানের আসল ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে ভাইরাল হয়েছিল সামাজিক মাধ্যমে। আর এই ভিডিওটিও ভাইরাল হয়েছে মুহূর্তে।

 

View this post on Instagram

 

A post shared by SUHANA KHAN (@__suhuuu__)

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা