Hoop VideoHoop Viral

হবু বধূর প্রতি কুনজর কাকাশ্বশুরের, এই সিরিজ দেখতে হলে খুঁজতে হবে ‘প্রাইভেসি’

বেশরমস ওটিটি রিলিজ করছে একের পর এক ওয়েব সিরিজ। কিন্তু তাদের অধিকাংশ কন্টেন্ট হয়ে উঠছে একই স্বাদের। তবে বৈচিত্র্য আনার কথা বোধ হয় ভাবছে না বেশরমস। অপরদিকে বহু দর্শক জানিয়েছেন, অ্যাপটি প্লে স্টোর থেকে ডাউনলোড করার পর সাবস্ক্রিপশনের নামে নির্দিষ্ট অঙ্কের অর্থ কেটে নেওয়া হলেও তা অ্যাকটিভ হচ্ছে না। কাস্টমার কেয়ারে ফোন করেও হচ্ছে না কোনো সুরাহা। এত অভিযোগের মাঝে আবারও নতুন ওয়েব সিরিজ নিয়ে এল বেশরমস। ওয়েব সিরিজের নাম ‘বদলতে রিস্তে: সিজন ওয়ান’। বেশরমসের ইউটিউব চ্যানেলে গত 21 শে সেপ্টেম্বর লঞ্চ হয়েছে এই প্রাপ্তবয়স্ক ওয়েব সিরিজ। ওয়েব সিরিজটি স্ট্রিম হয়েছে 23 শে সেপ্টেম্বর, শনিবার।

ট্রেলারের শুরুতে দেখা এক যুবক আমেরিকা যেতে চায়। সেখানে থাকে তার কাকা। কাকা ভারতে ওই যুবকের গ্রামের বাড়িতে আসে। অপরদিকে যুবকটি তার স্ত্রীকে বলে, কাকার সাহায্যে আমেরিকা গিয়ে তারাও সেটল হয়ে যাবে। কিন্তু খাবার টেবিলে কাকা যুবকটির ভাই সুমেধের বিয়ের কথা তোলে। সে বলে, সুমেধের সাথে একজন আধুনিক মেয়ের বিয়ে দিতে চায় সে। সুমেধের বৌদির মতো গ্রাম্য মহিলাকে তার বাড়ির বৌ হিসাবে পছন্দ নয়। সুমেধের বৌদি এই কথায় অপমানিত হয়ে শোধ তুলতে চায়। সে কুমকুম নামে একটি গ্রামের মেয়েকে কিছু অর্থ দিয়ে বলে কাকাকে বুঝিয়ে দিতে, গ্রামের মেয়েরা কোনো অংশে কম নয়।

অপরদিকে বৌদি সুমেধের সাথে যৌন সম্পর্কে লিপ্ত হয়ে তাকে বোঝাতে চায়, গ্রামের মেয়েরা কি কি করতে পারে! এর মধ্যেই কুমকুম দুধ ভর্তি গ্লাস নিয়ে কাকার কাছে গিয়ে তাকে খেতে দিলে কাকা বলে, সে দুধ খেতে ইচ্ছুক নয়। কুমকুম নিজেই গ্লাসের দুধ খেয়ে নেয়। কিন্তু সে ইচ্ছাকৃত অধিকাংশ দুধ ফেলে দেয় তার বুকের উপর। বুকের ব্লাউজ ভিজে ফুটে ওঠে তার যৌবন। কাকা তাকে বলে, সে তো অধিকাংশ দুধ ফেলেই দিল। কাকাকে কুমকুম বলে, দুধ নিয়ে ম্যাসাজ করে নিজেকে সুন্দর রাখে সে।

কুমকুমের ইঙ্গিত বুঝতে পেরে তার সাথে যৌন সম্পর্কে লিপ্ত হয় কাকা। অপরদিকে সুমেধের দাদা ও বৌদি কুমকুম ও সুমেধের বিয়ে দিয়ে আমেরিকা যাওয়ার কথা ভাবে। তারা কি সফল হবে? জানতে হলে চোখ রাখতে হবে বেশরমস-এ।