whatsapp channel

VIDEO: রিঙ্কু ঘোষের সঙ্গে চরম ঘনিষ্ঠ অবস্থায় রবি কিষণ, ঘাম ছুটিয়ে দেওয়ার মতো ভিডিও ভাইরাল

সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলির মধ্যে জনপ্রিয়তার দিক থেকে দেখলে ফেসবুক, ইনস্টাগ্রামের পরেই নাম আসে ইউটিউবের (YouTube)। অধিকাংশ নেটিজেনদের কাছে অবসর সময়ে বিনোদনের জন্য অন্যতম প্রিয় মাধ্যম হয়ে উঠেছে ইউটিউব। এমনকি বিনোদন…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলির মধ্যে জনপ্রিয়তার দিক থেকে দেখলে ফেসবুক, ইনস্টাগ্রামের পরেই নাম আসে ইউটিউবের (YouTube)। অধিকাংশ নেটিজেনদের কাছে অবসর সময়ে বিনোদনের জন্য অন্যতম প্রিয় মাধ্যম হয়ে উঠেছে ইউটিউব। এমনকি বিনোদন ছাড়া কেরিয়ার অপশন হিসেবেও দেখা হচ্ছে ইউটিউবকে। লক্ষ লক্ষ ভিডিও প্রতিনিয়ত শেয়ার করা হচ্ছে ইউটিউবে। সারা বিশ্বের বিভিন্ন প্রান্তের নানান ভিডিওর মাঝে বিশেষ করে নজর কেড়ে নিচ্ছে ভোজপুরি সিনেমার ভিডিও (Bhojpuri Video)। ভোজপুরি সিনেমা, মিউজিক ভিডিওর চাহিদা সোশ্যাল মিডিয়ায় এখন চোখে পড়ার মতো।

Advertisements

বহু পুরনো ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। এখান থেকে বহু অভিনেতা অভিনেত্রীই জনপ্রিয়তা পেয়েছেন জাতীয় মঞ্চে। এমনি দুজন অভিনেতা অভিনেত্রী হলেন রবি কিষণ এবং রিঙ্কু ঘোষ। ভোজপুরি ছবির হাত ধরেই জনপ্রিয়তার চূড়ায় ওঠা রবি কিষণের। যদিও একটি ফিল্ম ইন্ডাস্ট্রির গণ্ডিতে আটকে থাকেননি তিনি। বর্তমানে গোটা দেশই রবি কিষণকে। অন্যদিকে রিঙ্কু ঘোষও অত্যন্ত পরিচিত মুখ। ভোজপুরি ছাড়াও দক্ষিণী, হিন্দি এবং বাংলা ইন্ডাস্ট্রিতেও কাজ করেছেন তিনি।

Advertisements

Advertisements

এই প্রতিবেদনে যে মিউজিক ভিডিওটি নিয়ে আলোচনা করব সেখানে এই দুই নায়ক নায়িকাকেই উদ্দাম রোম্যান্স করতে দেখা গিয়েছে। ‘শালি বড়ি সতাভেলি’ ছবির ‘সকেত হোতা রাজা’ গানে নাচতে দেখা গিয়েছে এই দুই নায়ক নায়িকাকে। গানে চরম আবেদনময়ী অবতারে ধরা দিয়েছেন রিঙ্কু ঘোষ আর তাঁর আবেদনে সাড়া দিয়ে কামুক হয়ে পড়েছেন রবি কিষণ। ভিডিওটি এতটাই বোল্ড যে পরিবারের কারোর সামনে বসে দেখলে লজ্জায় পড়তে হবে। এই ভিডিওটি দেখার জন্য কোনো ফাঁকা জায়গা খুঁজতে হবে দর্শককে।

Advertisements

৮ বছর আগে ওয়েব মিউজিক ইউটিউব চ্যানেলে শেয়ার করা হয়েছিল এই ভিডিওটি। এখন নতুন করে আবারো চর্চায় উঠে এসেছে চূড়ান্ত বোল্ড ভিডিওটি। এখনো পর্যন্ত ৮৯ হাজার মানুষের কাছে পৌঁছেছে গানের ভিডিওটি। রবি কিষণ এবং রিঙ্কু ঘোষকে এমন ঘনিষ্ঠ দৃশ্যে দেখে চোখ কপালে উঠে গিয়েছে দর্শকদের। মুহূর্তে মুহূর্তে ভিউ বেড়ে চলেছে ভিডিওটির।

whatsapp logo
Advertisements
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই