whatsapp channel

অভিনয় জগত থেকেই প্রেমের সূত্রপাত, সৌরভ-ত্বরিতার প্রেমকাহিনী যেন রূপকথা

প্রত্যেকটা প্রেম পরিণতি পেতে চায়। বিশেষ করে প্রেমের স্বাভাবিক গন্তব্য হল ' বিয়ে '। যতক্ষণ না চার হাত আর দুটি মন এক হচ্ছে ততক্ষণ প্রেম যেন মুক্তি পায় না। এমন…

Avatar

HoopHaap Digital Media

প্রত্যেকটা প্রেম পরিণতি পেতে চায়। বিশেষ করে প্রেমের স্বাভাবিক গন্তব্য হল ‘ বিয়ে ‘। যতক্ষণ না চার হাত আর দুটি মন এক হচ্ছে ততক্ষণ প্রেম যেন মুক্তি পায় না। এমন বন্ধনে বাঁধতে প্রায় সকলেই চান। সেরকমই বন্ধনে নিজেদের সদ্য বাঁধলেন টলিউডের জনপ্রিয় মুখ সৌরভ ও ত্বরিতা।

চলতি বছরের শুরুতেই অর্থাৎ মাঘ মাসের প্রথম তারিখেই বসেছিল এই জুটির বিয়ের আসর। আলিপুরের ওপেন থিয়েটার উত্তীর্ণতে সম্পন্ন হয় বিয়ে। সেদিন উপস্থিত ছিলেন টলিউডের পরিচিত মুখ। ব্যাচেলর পার্টি থেকে বিয়ে সব জায়গাতেই দেখা গেল ত্বরিতার ঘনিষ্ঠ বান্ধবী সন্দীপ্তা সেনকে। এদিন ত্বরিতা সেজেছিলেন লাল বেনারসী আর সাবেকি সোনার গয়নায়। সৌরভও বাঙালিয়ানা সাজে সেজে উঠেছিলেন। তার পরনে ছিল চিরাচরিত ধুতি পাঞ্জাবি।

 

View this post on Instagram

 

A post shared by Jupiter (@jupiterbanerjee)

হৃদয় হরণ বি এ পাশ, বাঘবন্দি খেলা, করুণাময়ী রানী রাসমণি, ধারাবাহিকে তাকে দেখা গিয়েছে ত্বরিতাকে। এদিকে সৌরভকে দেখা গিয়েছে ‘ভজগোবিন্দ’ ধারাবাহিকে এবং এই ধারাবাহিকে দুজন একসঙ্গেই শ্যুটিং করতেন। তখন থেকেই শুরু হয় বন্ধুত্ব আর পরে প্রেম। একদিন কাপল ফটো পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় ত্বরীতা লেখেন, “তোমার সাথেই বৃদ্ধ হতে চাই, শেষ পর্যন্ত তোমাকেই চাই।” এরপর সৌরভ লেখেন যে “সবসময় তোমার পাশে আছি। চিরকাল থাকব।”

ডায়েটিশিয়ান হওয়া সত্ত্বেও ভীষণ খেতে ভালোবাসেন ত্বরিতা, তাই জিরো ফিগারের ধার ধারেন না তিনি, কিন্তু পজিটিভ হোক বা নেগেটিভ সবরকম চরিত্রেই সাবলীল তিনি। রিলে যেমন সব চরিত্রের সঙ্গে নিজেকে মানিয়ে নিতে পারেন তেমনই রিয়েল লাইফেও সমস্ত গসিপ ফু দিয়ে উরিয়ে দিতে পারেন। প্রসঙ্গত, সৌরভের সঙ্গে প্রেম হওয়ার আগে এমনই গুঞ্জন এসেছিল যে ‘টেক্কা রাজা বাদশা’ তে অভিনয় করার সময় অভিনেত্রী তন্বী লাহা রায় এর সঙ্গে হালকা প্রেমের সম্পর্কে জড়িয়ে যান তরুণ কুমারের নাতি এই সৌরভ। এখানে তন্বী লাহা রায় ও সৌরভ একসঙ্গে অভিন করতেন। তখনই তাদের মধ্যে প্রেম গড়ে উঠেছিল। অবশ্য কিছুদিনের মধ্যে তাদের ব্রেকআপ হয়ে যায়, এরপরেই সৌরভের জীবনে ত্বরিতার প্রবেশ। তিন বছর চুটিয়ে প্রেম করার পর তারা বিয়ের সিদ্ধান্ত নেন। অবশেষে প্রেমের মুক্তি দিতে পেরেছেন ছোটপর্দার জনপ্রিয় মুখ সৌরভ ও ত্বরিতা।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media