Bengali SerialHoop Plus

পরনে নেই রানীর সাজ, একেবারে অন্যরকম লুকে দর্শকদের চমকে দিলেন ‘রানীমা’ দিতিপ্রিয়া

সন্ধ্যা সাড়ে ছ’টা মানেই হাতে রিমোট নিয়ে জিবাংলার পর্দায়। হাতে চায়ের কাপ নিয়ে রানী রাসমনি দেখা চাই চাই! রানী রাসমনি সিরিয়ালেত দিতিপ্রিয়াই হল দশর্কের মূল আকর্ষণ। তাঁর অভিনয়ের জন্য এখন প্রত্যেক মা ঠাকুমার তিনি প্রিয় রানী হয়ে উঠেছেন।

এবার নতুন রুপে ইন্সটাগ্রাম পোস্টে ধরা দিলেন এই মিষ্টি নায়িমা দিতিপ্রিয়া। রাসমনি সিরিয়ালে যে দিতিপ্রিয়াকে বড় লম্বা চুলে দেখেছেন বাস্তবে অন্য রুপে ধরা দিলেন। লাল কুর্তিতে ছোট চুলে ধরা দিলেন নায়িকা। নিউড মেকাপে সোফায় বসে পোজ দিয়ে ছবি তুললেন নায়িকা। আর নিমেষেই ভাইরাল রানীর নতুন লুক। স্বল্প মেকাপে আর লাস্যময়ী এই রুপে মুগ্ধ নেটিজেনরা। মাত্র তিন ঘন্টায় লাইকেত সংখ্যা ১৫ হাজার ছাড়িয়েছে।

রাসমণির চরিত্রে যখন তিনি অভিনয় শুরু করেন তখন দশম শ্রেণির ছাত্রী ছিলেন দিতিপ্রিয়া। প্রথমে জানতেন, মাত্র তিন মাসের কাজ। কিন্তু ততদিনে সবার মন জয় করে ফেলেছেন রানি। ফলে দর্শকরা দিতিপ্রিয়াকে ছাড়া সিরিয়াল দেখবেন না বলে নানান পোস্ট শেয়ার করলেন। পরিশেষে পরিচালল সিদ্ধান্ত বদল করল আর শোয়ের টিআরপির জন্য ছোট্ট নায়িকা থেকে গেলেন। দেখতে নায়িকা এখন ১৮ এ পা দিলেন। এবার রানিমা এবার প্রাপ্তবয়স্ক হলেন।

প্রসঙ্গত,বিভূতিভূষণ বন্দ্যোপাধ্যায়ের লেখা অপরাজিত উপন্যাসের শেষভাগ নিয়ে তৈরি শুভ্রজিৎ মিত্রর ছবি ‘অভিযাত্রিক’। সত্যজিৎ রায় অপু ট্রিলজি শেষ করেছিলেন ১৯৫৯এর অপুর সংসার-এ। ঠিক সেখান থেকেই শুরু হবে অভিযাত্রিক। আর এই ছবির হাত ধরেই ষাট বছর পর বাঙালি দর্শকের সামনে এসেছেন অপু। ছবিতে অপুর ভূমিকায় অভিনয় করেছেন অর্জুন চক্রবর্তী আর অপর্ণার ভূমিকায় রয়েছেন দিতিপ্রিয়া রায়। অর্পণা রুপে দিতিপ্রিয়াকে দেখার জন্য অধীর আগ্রহী দর্শক। ২৬ তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের (KIFF) ফিল্ম সিলেকশন কমিটি ইতিমধ্যে বেছে নিয়েছে বাংলা ছবি ‘অভিযাত্রিক’। আগামী নভেম্বরের ৫ থেকে ১২ তারিখ চলবে কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের আসরে থাকবে এই সিনেমা।

Related Articles