whatsapp channel

সুদীপার নাম ভাঙিয়ে রমরমিয়ে ব্যবসা, প্রতিবাদে গর্জে উঠলেন ‘রান্নাঘরের রাণী’!

এর আগে সুইগি ডেলিভারি বয়কে দরজা খোলার পোস্ট নিয়ে বিতর্কের সম্মুখীন হয়েছিলেন সুদীপা চট্টোপাধ্যায় (Sudipa Chatterjee)। তাঁর বক্তব্য ছিল, সুইগির ডেলিভারি বয়ের জন্য তাঁকে কেন দরজা খুলে দাঁড়িয়ে থাকতে হবে!…

Avatar

Nilanjana Pande

এর আগে সুইগি ডেলিভারি বয়কে দরজা খোলার পোস্ট নিয়ে বিতর্কের সম্মুখীন হয়েছিলেন সুদীপা চট্টোপাধ্যায় (Sudipa Chatterjee)। তাঁর বক্তব্য ছিল, সুইগির ডেলিভারি বয়ের জন্য তাঁকে কেন দরজা খুলে দাঁড়িয়ে থাকতে হবে! এবার বিতর্ক তৈরি হল সুদীপার রেস্টুরেন্ট ও তার অবৈধ শাখা নিয়ে। সুদীপা 11 ই জুলাই, মঙ্গলবার আচমকা ফেসবুকে একটি পোস্ট করেন। তাতে তিনি অভিযোগ করেছেন, পুরীর একটি রেস্টুরেন্ট অবৈধ ভাবে তাঁর রেস্টুরেন্টের নাম ও লোগো ব্যবহার করছে।

এদিন রেস্টুরেন্টের ছবি পোস্ট করেন সুদীপা। তাতে স্পষ্ট দেখা যাচ্ছে, ‘সুদীপার রান্নাঘর’ লেখা ও লোগোও এক। এমনকি ‘মহানগরের মহাভোজ’ কথাটিও ব্যবহার করা হয়েছে রেস্টুরেন্টের খাবারের বর্ণনায়। ছবিটি পোস্ট করে সুদীপা লিখেছেন,রেস্টুরেন্টের মালিক বেআইনি ভাবে তাঁর রেস্টুরেন্টের নাম ও লোগো ব্যবহার করছেন। সুদীপা প্রথমে ভেবেছিলেন, তিনি এই বিষয়ে মুখ খুলবেন না। কারণ তাঁর নাম ব্যবহার করে যদি কেউ অর্থ উপার্জন করেন তাহলে তা ঈশ্বর নির্ধারিত। কিন্তু বিগত কিছুদিন ধরে অনেকেই সুদীপাকে এই রেস্টুরেন্ট সংক্রান্ত অভিযোগ করার ফলে তিনি ফেসবুকে ঘটনাটি জানিয়ে পোস্ট করেছেন। কারণ সুদীপা মনে করেন, আগামী দিনে এই রেস্টুরেন্টের খাবার খেয়ে কেউ অসুস্থ হলে তার দায় তাঁর উপরেও বর্তাবে। বর্তমান সুদীপা চান, রেস্টুরেন্টের কর্ণধার তাঁর সাথে যোগাযোগ করে কথা বলুন। নাহলে আইনানুগ ব্যবস্থা নেওয়ার কথা লিখেছেন তিনি।

এর পরেই নেটিজেনদের একাংশ জানিয়েছেন, পুরী বেড়াতে গিয়ে তাঁরা ওই রেস্টুরেন্টে খেতে গিয়েছিলেন। সেখানে সুদীপার নাম বলায় ওই রেস্টুরেন্টের তরফে জানানো হয়েছিল উদ্বোধনের দিন সুদীপা উপস্থিত ছিলেন রেস্টুরেন্টে। এমনকি ওই রেস্টুরেন্টের তরফে দাবি করা হয়েছে, এটি কলকাতার ‘সুদীপার রান্নাঘর’-এর শাখা। সুদীপা জানিয়েছেন, ‘মহানগরের মহাভোজ’ নামটিও তাঁর দেওয়া। তবে একবাক্যে প্রায় সকলেই জানিয়েছেন, এই রেস্টুরেন্টের খাবার যথেষ্ট ভালো।

এর মধ্যেও লোগো রেজিস্ট্রেশন নিয়ে নেটিজেনদের একাংশের সাথে বাদানুবাদে জড়িয়ে পড়েছেন সুদীপা। তবে আগামী দিনে ‘সুদীপার রান্নাঘর’-এর মিনারেল ওয়াটার কোন দিকে গড়ায়, সেটাই দেখার।

whatsapp logo