whatsapp channel

‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চে তিন নায়িকার নাচ, ক্ষুব্ধ নেটিজেনরা

‘ডান্স বাংলা ডান্স’ ধাক্কা খেয়েছে রচনা বন্দ্যোপাধ্যায় (Rachana Banerjee)সঞ্চালিত ‘দিদি নং ওয়ান’-এর কাছে। জি বাংলার এই জনপ্রিয় ডান্স রিয়েলিটি শোয়ের প্রথম দিকে বিচারকের আসনে মৌনি রায় (Mouni Roy)-কে দেখা গেলেও…

Avatar

Nilanjana Pande

‘ডান্স বাংলা ডান্স’ ধাক্কা খেয়েছে রচনা বন্দ্যোপাধ্যায় (Rachana Banerjee)সঞ্চালিত ‘দিদি নং ওয়ান’-এর কাছে। জি বাংলার এই জনপ্রিয় ডান্স রিয়েলিটি শোয়ের প্রথম দিকে বিচারকের আসনে মৌনি রায় (Mouni Roy)-কে দেখা গেলেও পরবর্তীকালে এন্টারটেইনারস ট‍্যুর ও মুম্বইয়ে একগুচ্ছ কাজের কমিটমেন্ট নিয়ে তিনি ব্যস্ত হয়ে পড়েছিলেন। ফলে তাঁর পরিবর্তে ‘ডান্স বাংলা ডান্স’-এর বিচারকের আসনে বসানো হয় পুজা বন্দ্যোপাধ্যায় (Puja Banerjee)-কে। এছাড়াও বিচারকের আসনে রয়েছেন শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly) ও শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)।

শুভশ্রী ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চে নেচে প্রায়ই সমালোচিত হন। তবে তাঁর অনুরাগীদের একাংশ তাঁর সমর্থনে নেটিজেনদের বিরোধিতা করেন। সম্প্রতি আবারও ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চে হিন্দি ফিল্ম ‘মিমি’-র গান ‘পরম সুন্দরী’-র সাথে নাচতে দেখা গেল তাঁকে। শুভশ্রীর পরনে ছিল হালকা পিচ রঙের ফ্লোরাল প্রিন্টেড গাউন ও গলায় সোনালি রঙের নেকপিস। তাঁর সাথে নেচেছেন শ্রাবন্তী ও পুজা। পুজার পরনে ছিল হালকা গোলাপি রঙের লেহেঙ্গা-চোলি। শ্রাবন্তী পরেছিলেন সাদা-কালো স্ট্রাইপড শাড়ি ও কালো রঙের স্লিভলেস ব্লাউজ। নায়িকাদের সাথে পা মেলানোর সুযোগ ছাড়েননি অঙ্কুশ (Ankush Hazra)-ও। ‘ডান্স বাংলা ডান্স’-এর সঞ্চালক অঙ্কুশের পরনে ছিল হালকা নীল রঙের সিকুইনড জ্যাকেট ও কালো রঙের সিকুইনড ট্রাউজার।

জি বাংলার সোশ্যাল মিডিয়া পেজ থেকে ভাইরাল হয়েছে এই ইন্সটাগ্রাম রিলটি। রিলের কমেন্ট বক্সে নেটিজেনদের একাংশ লিখেছেন, সিঙ্গিং রিয়েলিটি শোয়ে যদি গায়ক-গায়িকাদের বিচারক হিসাবে নেওয়া হয়, তাহলে ডান্স রিয়েলিটি শোয়ে কেন নায়িকাদের বিচারকের আসনে বসানো হয়েছে! অনেকে লিখেছেন, নায়িকারা নিজেরাই নাচতে পারছেন না। অনেকে লিখেছেন, শ্রাবন্তী একভাবে শুভশ্রীকে অনুকরণ করছেন। এর ফলে তাঁর নাচ ভালো হচ্ছে না।

চলতি বছর ‘ডান্স বাংলা ডান্স’-এ মহাগুরুর আসনে দীর্ঘদিন পর ফিরেছেন মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। এই মঞ্চে আবারও প্রতিযোগী উপস্থিত হয়েছেন ‘পান্তাভাতে কুন্ডু’ দীপান্বিতা (Dipanwita Kundu)। দেখা মিলেছে অরিত্র দত্ত বণিক (Aritra Dutta Banik)-এরও।

whatsapp logo