Hoop PlusHoop TrendingTollywood

ফুলকো লুচি আর ছোলার ডাল দিয়ে শুরু ইমন-নীলাঞ্জনের বিয়ের মেনু, দেখুন বাকিটা

চলতি বছরের ৩১ জানুয়ারি খাতায় কলমে বিয়ে সারেন জনপ্রিয় সঙ্গীতশিল্পী ইমন ও নীলাঞ্জন। আগুনরঙা দক্ষিণী শাড়িতে ঝলমল করে উঠেছিলেন সেদিন তিনি। হাসিমাখা বদনে নীলাঞ্জনের গলায় বাহারি ফুলের মালা দিয়ে জানান দেন তাঁকে স্বামী হিসেবে গ্রহনের কথা। লজ্জায় রাঙা ইমন সেদিন নীলাঞ্জনের থেকে উপহার হিসেবে পেয়েছিলেন উষ্ণ আলিঙ্গন। সেদিনও ইমনের সবকটি ছবি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। সেই বিয়ের রেশ কাটতে না কাটতেই বেজে ওঠে বিয়ের সানাই।

ফেব্রুয়ারির শুরুতেই সামাজিক বিয়ের অনুষ্ঠান সারেন ইমন ও নীলাঞ্জন। হাওড়ার জেঠিয়া বাড়িতে শুরু হয় এই মহা বিবাহ উৎসব। গঙ্গার ধারে অবস্থিত বালি বাগিচা রাজবাড়িতে বসেছিল ইমন-নীলাঞ্জনের বিয়ের আসর, এই আসরে উপস্থিত ছিলেন টলি মহলের অনেকে এবং সা রে গা মা পা টিম। এদিন গায়িকা ইমন লাল বেনারসি আর সোনার গহনায় ঝলমলিয়ে উঠেছিলেন এবং তাঁর ও নীলাঞ্জনের সাজ বেশ বুঝিয়ে দিয়েছে যে রাতের মেনুতেও এই বাঙ্গালিয়ানা ধরে রাখবেন।

কনে পক্ষ ও বর পক্ষের যৌথ উদ্যোগেই আয়োজিত হয় ‘নীলামন’-এর বিয়ে। তাই খাওয়াদাওয়াতেও ছিল ইমন ও নীলাঞ্জনের পছন্দের ডিশ। কি কি ছিল সেই মেনুতে?

বাঙালির প্রিয় ফুলকো লুচি, ছোলার ডাল আর বেগুন ভাজা দিয়ে শুরু হয় বিয়ের মেনু। এরপর আসে বাসন্তী পোলাও আর সঙ্গে আলু পোস্ত, মিক্সড ভেজ এবং ছানার ডালনা। ছিল ফিশ বাটার ফ্রাই এবং সর্ষে পাবদা। এরপরেই প্রিয় মটন কোর্মা। শেষ পাতে ছিল কাঁচা আমের চাটনি। ডেসার্টে চার রকমের মিষ্টি, এই যেমন জল ভরা সন্দেশ, লর্ড চমচম, গাজরের হালুয়া আর মিষ্টি দই।

whatsapp logo