BollywoodHoop Plus

Bipasha Basu: মেয়ের ছবি পোস্ট করেননি করণ-বিপাশা, তবু ভাইরাল হচ্ছে, আসল ঘটনা কি!

বর্তমানে দুই স্টারকিডকে নিয়ে উত্তাল টিনসেল টাউন। বিপাশা বসু (Bipasha Basu) ও করণ সিং গ্রোভার (Karan Singh Grover)-এর একমাত্র কন্যাসন্তান দেবী (Devi Basu Singh Grover) ও আলিয়া ভাট (Alia Bhatt) এবং রণবীর কাপুর (Ranbir Kapoor)-এর একমাত্র কন্যাসন্তান যার নাম এখনও জানা যায়নি। প্রায় প্রতি মুহূর্তেই এই শিশুকন্যাদের ছবির খোঁজ করে চলেছেন পাপারাৎজিদের একাংশ। বারবার তাদের ছবির নাম করে ভাইরাল হয়ে চলেছে বেশ কয়েকটি ভুয়ো ছবি। এর মধ্যেই রয়েছে বিপাশার কোলে একটি শিশুর ছবিও।

ভাইরাল হওয়া ছবিতে দেখা যাচ্ছে বিপাশার কোলে রয়েছে গোলাপি রঙের তোয়ালে জড়ানো একটি শিশু। বিপাশার পরনে রয়েছে কালো-সাদা পোশাক, চোখে সানগ্লাস, কালো মাস্কে ঢাকা রয়েছে মুখ। সাথে ছিলেন করণ। তাঁর পরনে রয়েছে কালো রঙের টি-শার্ট, কালো শর্টস ও স্নিকার্স। পিঠে রয়েছে কালো রঙের ব্যাকপ‍্যাক। এই ছবিটি তোলা হয়েছিল বিপাশা ও করণের অ্যাপার্টমেন্টের নিচে। এই ছবিটি ভাইরাল হতেই অনেকে মনে করছিলেন, বিপাশার কোলের শিশুটি তাঁর কন্যাসন্তান দেবী। কিন্তু আদতে তা নয়। এই ছবিটি তিন বছর আগের। করণ নিজেই ছবিটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন। ছবিতে বিপাশার কোলে যে শিশুটি দেখা যাচ্ছে, সে অভিনেতা বিবান ভাতেনার কন্যাসন্তান।

12 ই নভেম্বর মুম্বইয়ে বিপাশা- কন্যা দেবীর জন্ম হয়। কন্যাসন্তানের জন্মের সুখবর জানিয়ে ইন্সটাগ্রামে তার ছোট্ট দুই পায়ের ছবি শেয়ার করেছিলেন বিপাশা। 15 ই নভেম্বর হাসপাতাল থেকে ডিসচার্জ হয়ে দেবীকে নিয়ে বাড়ি ফিরেছেন বিপাশা। একরত্তির কোনো ছবি এখনও অবধি সামনে আনেননি দেবীর মা-বাবা।

চলতি বছর অগস্ট মাসে অন্তঃসত্ত্বা হওয়ার সুখবর দিয়েছিলেন বিপাশা। বাঙালি মতে তাঁর সাধের ছবিও ভাইরাল হয়েছিল। এছাড়াও করণ পাশ্চাত্য মতে বেবি শাওয়ারের আয়োজন করেছিলেন বিপাশার জন্য।