whatsapp channel

পরনে সাদা হট প্যান্ট উন্মুক্ত নাভি, হট লুকে উষ্ণতা ছড়ালেন অভিনেত্রী মধুমিতা

মধুমিতা সরকার (Madhumita Sarcar) বরাবর বিভিন্ন পোশাকে ফটোশুট করতে পছন্দ করেন। শাড়ি, লেহেঙ্গা-চোলি কোনও কিছুই বাদ যায়নি। এবার মধুমিতা আরও একটি ছবি শেয়ার করেছেন ইন্সটাগ্রামে। মধুমিতার শেয়ার করা ছবিতে তাঁর…

Avatar

HoopHaap Digital Media

মধুমিতা সরকার (Madhumita Sarcar) বরাবর বিভিন্ন পোশাকে ফটোশুট করতে পছন্দ করেন। শাড়ি, লেহেঙ্গা-চোলি কোনও কিছুই বাদ যায়নি। এবার মধুমিতা আরও একটি ছবি শেয়ার করেছেন ইন্সটাগ্রামে।

মধুমিতার শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে সাদা রঙের রিপড হট প‍্যান্ট এবং ফ্লোরাল প্রিন্টেড টিউব টপ। ক‍্যাপশনে মধুমিতা ‘সিক্রেট’ কথাটি ব্যবহার করেছেন। এই ছবিটি সম্ভবতঃ মধুমিতার নতুন মিউজিক ভিডিও ‘ও মন রে’-র শুটিংয়ের সময় তোলা। কারণ এই মিউজিক ভিডিওতেও মধুমিতাকে প্রায় একই ধরনের পোশাকে দেখা গেছে।

সম্প্রতি রিলিজ করেছে মধুমিতা ও যশ দাশগুপ্ত (Yash Dasgupta) অভিনীত মিউজিক ভিডিও ‘ও মন রে’। দীর্ঘদিন পরে আবারও একসঙ্গে যশ-মধুমিতাকে পর্দায় দেখা গেল। তাঁদের অনস্ক্রিন রসায়ন বরাবর প্রশংসিত হয়েছে। স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘বোঝে না সে বোঝে না’-র মাধ্যমে ‘যশমিতা’ জুটি সকলের কাছে পরিচিতি পায়।

বাংলাদেশের গায়ক তানভীর ইভান (Tanveer Ivan)-এর মিউজিক ভিডিও ‘ ও মন রে’। এই মিউজিক ভিডিওটির প্রযোজনা করেছে এসভিএফ। ‘ও মন রে’ মিউজিক ভিডিওর প্রযোজনা করছেন ডান্স কোরিওগ্রাফার তথা ফিল্ম পরিচালক বাবা যাদব (Baba yadav)। মিউজিক ভিডিওর ডিওপি শমীক হালদার (shamik halder)।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media