whatsapp channel

Nora Fatehi: গাঢ় নীল পোশাকে মোহময়ী নোরা, ক্যামেরার সামনে ফের পোশাক নিয়ে পড়লেন সমস্যায়

বলিউড তাকে সেভাবে স্থান দেয়নি। যেহেতু তিনি স্টার কিড নন এবং ভারতীয়ও নন। বলিউডে গড ফাদার বলতে তার কেউ নেই। মূলত তিনি একজন কানাডিয়ান নৃত্যশিল্পী, মডেল, এবং, অভিনেত্রী।এসেছেন এক মরোক্কান-কানাডিয়ান…

Avatar

Advertisements
Advertisements

বলিউড তাকে সেভাবে স্থান দেয়নি। যেহেতু তিনি স্টার কিড নন এবং ভারতীয়ও নন। বলিউডে গড ফাদার বলতে তার কেউ নেই। মূলত তিনি একজন কানাডিয়ান নৃত্যশিল্পী, মডেল, এবং, অভিনেত্রী।এসেছেন এক মরোক্কান-কানাডিয়ান পরিবার থেকে এবং বেড়ে উঠেছেন কানাডায়। বলিউডে তার প্রথম অভিষেক হয় রোয়ার:টাইগার্স অব দ্য সুন্দরবনস দিয়ে। এরপর, ধীরে ধীরে হিন্দি ভাষা আয়ত্তে আনেন। পরবর্তীতে তেলুগু মুভি ‘টেম্পার’, ‘বাহুবলী: দ্য বিগিনিং’ ও ‘কিক ২’ সিনেমায় আইটেম গানে পারফর্ম করেন।

Advertisements

ব্যাস এরপর থেকে যেকোনো মুভিতে আইটেম ড্যান্সার জন্য নোরার ডাক আসে। এসেছিলেন অভিনেত্রী হতে, হয়ে গেলেন আইটেম ড্যান্সার। বর্তমানে, বেশ কিছু নাচের রিয়্যালিটি শোতে নোরা আসেন গেস্ট হিসেবে। এছাড়াও বিভিন্ন পার্টিতে নোরার ডাক আসে শুধু মাত্র নেচে বিনোদন দেওয়ার জন্য। তাহলে কি বলিউডের ভীত নরম হচ্ছে নোরার?

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Advertisements

নাচের পাশাপাশি জমিতে ফটোশ্যুট করছেন তিনি। তার ছবি যেন এক একটা আগুনের গোলা। কোনটা থেকেই চোখ ফেরানো যায় না। বোল্ড ঝাক্কাস নোরা যে যথেষ্ট স্টাইলিশ এবং তার মধ্যে একটা হলিউডি লুক রয়েছে তা তার ছবি প্রমাণ দেয়।

Advertisements

সম্প্রতি, কোনো নাচের রিয়্যালিটি শোতে যাওয়ার জন্য তৈরি হচ্ছিলেন নোরা। ভ্যানিটি ভ্যান থেকে নামতেই পাপারাজ্জিরা ক্যামেরা নিয়ে হাজির। একটা গাঢ় চকচকে নীল পোশাক পরে ভ্যানিটি ভ্যান থেকে নামেন অভিনেত্রী। বাইরে খা খা করছে রোদ, এদিকে নোরা তার সাজসজ্জা দিয়ে উষ্ণতার পারদ আরো বাড়িয়ে দিচ্ছেন। শুধুই কি তাই? নোরার উন্নত বক্ষ যুগল থেকে খসে পড়ছে পোশাক। এদিকে নোরা দুই হাত দিয়ে পোশাক টেনে বক্ষ যুগল আগলে রাখার চেষ্টা করছেন। দেখুন, অভিনেত্রীর গরমা গরম ভিডিও।

whatsapp logo
Advertisements