Hoop PlusTollywood

Madhumita Sarcar: ‘বেহায়া’-র সঙ্গে যুক্ত হলেন অভিনেত্রী মধুমিতা!

গত বছর অগস্ট মাসে প্রায় হঠাৎই বন্ধ হয়ে গিয়েছিল মৈনাক ভৌমিক (Mainak Bhowmik) পরিচালিত ফিল্ম ‘বেহায়া’-র শুটিং। এই ফিল্মের মাধ্যমে বড় পর্দায় ডেবিউ করতে চলেছিলেন প্রতীক সেন (Pratik Sen) ও সোনামণি সাহা (Sonamoni Saha)-র জুটি। গুরুত্বপূর্ণ চরিত্রে ছিলেন প্রিয়াঙ্কা সরকার (Priyanka Sarkar)। তাঁদের লুকও ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। কিন্তু একরকম হঠাৎই ‘বেহায়া’-র শুটিং বন্ধ করে দেন ফিল্মের প্রযোজক রাণা সরকার (Rana Sarkar)। তিনি জানিয়ে দেন, এই ফিল্মটির শুটিং আর হবে না। ত্রিকোণ প্রেমের সম্পর্ক ছিল ‘বেহায়া’-র কাহিনী। কিন্তু চলতি বছর মে মাসের শেষে এসে আবারও শোনা যাচ্ছে, সবকিছু ঠিকঠাক থাকলে আগামী অগস্ট মাস থেকে শুরু হবে ‘বেহায়া’-র শুটিং।

তবে ফিল্মের অভিনেতা-অভিনেত্রীদের ক্ষেত্রে এসেছে পরিবর্তন। নতুন কাস্টের ঘোষণা না হলেও শোনা যাচ্ছে, ‘বেহায়া’-য় অভিনয় করতে পারেন মধুমিতা সরকার (Madhumita Sarcar)। ইতিমধ্যেই রাণার সাথে তাঁর ছবি ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায় যা এই জল্পনাকে জোরালো করেছে। স্টুডিওপাড়ার অন্দরের গুঞ্জন, এসভিএফ ছেড়ে বেরিয়ে এসেছেন মধুমিতা। সম্ভবত রাণার প্রযোজনা সংস্থার সাথে এবার জোট বাঁধতে চলেছেন তিনি। এর আগে মৈনাক নির্মিত ‘চিনি’-তে অভিনয় করেছিলেন মধুমিতা। পাশাপাশি এই ফিল্মের সিকোয়েল ‘চিনি টু’-তেও দেখা যেতে চলেছে তাঁকে। কিন্তু এই দুটি ফিল্মের প্রযোজনা সংস্থা এসভিএফ-এর অন্দরের সূত্র অনুযায়ী, মৈনাক ‘চিনি’-তে মধুমিতাকে রাজি ছিলেন না। প্রযোজক ও পরিচালকের কাছে ক্রমশ চাপ আসতে থাকে মধুমিতাকে ফিল্মে নেওয়ার জন্য। শেষ অবধি চাপের কাছে নতিস্বীকার করেই মৈনাক একরকম বাধ্য হয়েছিলেন ‘চিনি’-তে মধুমিতাকে কাস্ট করার জন্য।

কিন্তু কে বা কারা এই ধরনের চাপ সৃষ্টি করেছিলেন তা এখনও জানা যায়নি। গত বছর ‘বেহায়া’-র শুটিং বন্ধ হয়ে যায় আর্থিক কারণে। ভেন্ডার্স গীল্ডের সচিব সৈকত দাস (Saikat Das) জানিয়েছিলেন, ভেন্ডার ও সাপ্লায়ারদের দেড় কোটি টাকা বাকি ছিল রাণার কাছে। ফলে কেউ তাঁর সাথে কাজ করতে চাইছিলেন না। এই অভিযোগ অস্বীকার করে রাণা জানিয়েছিলেন, তিনি মানহানির মামলা করেছেন। পাল্টা মামলা করার হুমকি দিয়েছিলেন সৈকতও। কিন্তু শোনা যাচ্ছে, এবার সেই সমস্যা মিটেছে।

কিন্তু সমস্যা মিটতেই কাস্ট-এ পরিবর্তন এল কেন? কাস্ট-এ পরিবর্তনের ফলেই কি হল সমস্যা সমাধানের ডিল?

 

View this post on Instagram

 

A post shared by Rana Sarkar (@ranassocial)

whatsapp logo