whatsapp channel

‘অ্যাডজাস্ট করে চলতে হচ্ছে’, রচনার কাছে ডিভোর্সের গুঞ্জনে জল ঢাললেন অভিনেত্রী সোহিনী!

‘দিদি নং ওয়ান’ এখনও অবধি বাংলার সবচেয়ে জনপ্রিয় গেম শো। জি বাংলায় সম্প্রচারিত এই গেম শোয়ের টিআরপি সঞ্চালক রচনা বন্দ্যোপাধ্যায় (Rachana Banerjee)-এর দক্ষ সঞ্চালনার কারণে প্রায় সবসময়ই তুঙ্গে থাকে। সম্প্রতি…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

‘দিদি নং ওয়ান’ এখনও অবধি বাংলার সবচেয়ে জনপ্রিয় গেম শো। জি বাংলায় সম্প্রচারিত এই গেম শোয়ের টিআরপি সঞ্চালক রচনা বন্দ্যোপাধ্যায় (Rachana Banerjee)-এর দক্ষ সঞ্চালনার কারণে প্রায় সবসময়ই তুঙ্গে থাকে। সম্প্রতি ‘দিদি নং ওয়ান’-এর মঞ্চে উপস্থিত হয়েছিলেন সোহিনী গুহ রায় (Sohini Guha Roy)। বিয়ের মাত্র দুই বছরের মাথায় তাঁর বিবাহ বিচ্ছেদের গুঞ্জন ছড়িয়ে পড়েছিল স্টুডিওপাড়ায়। শোনা গিয়েছিল তাঁর স্বামী কল্লোল চৌধুরী (Kallol Chowdhury)-র সাথে সোহিনীর সেপারেশন হয়ে গিয়েছে। কিন্তু ‘দিদি নং ওয়ান’-এর মঞ্চে এসে সোহিনী প্রমাণ করে দিলেন, যা রটে তা সবসময় সত্য নয়।

Advertisements

গেম শোয়ের মঞ্চে রচনা, সোহিনীকে জিজ্ঞাসা করেন, তাঁর শাশুড়ি যথেষ্ট ভালো। ফলে তাঁকে নিশ্চয়ই কোনো কাজ করতে হয় না! কিন্তু সোহিনী বলেন, তাঁর শ্বশুরবাড়ি বর্ধমানে। সোহিনী ও কল্লোল থাকেন কলকাতায়। তা শুনে রচনা জিজ্ঞাসা করেন, তাহলে নিশ্চয়ই সোহিনীকে প্রচুর দায়িত্ব নিতে হয়! ‘গঙ্গারাম’-এর টায়রা জানান, তাঁদের হাউসহেল্প থাকলেও তাঁকে ও কল্লোলকে যথেষ্ট অ্যাডজাস্ট করতে হয়। কিছু কাজ তো অবশ্যই করে নিতে হয়। তবে দুজনেই অ্যাডজাস্ট করে চলেন বলে জানিয়েছেন সোহিনী। এরপরেই রচনা বলেন, এর অর্থ সোহিনী কাজ করেন ও বাড়ি যান। বরং তাঁর স্বামী বেশি অ্যাডজাস্ট করেন। কিন্তু সোহিনীর এই বক্তব্যে খুশি নন নেটিজেনদের একাংশ।

Advertisements

তাঁদের মতে, সোহিনী নিজের আলাদা থাকার কথা লুকাতেই অ্যাডজাস্টমেন্টের কাহিনী শোনাচ্ছেন। কয়েক মাস আগেই শোনা গিয়েছিল, বনিবনা না হওয়ার ফলে আলাদা থাকছেন সোহিনী ও কল্লোল। এমনকি তাঁরা সোশ্যাল মিডিয়ায় একে অপরকে আনফলো করেছেন।

Advertisements

এর আগে একাধিক ধারাবাহিকে অভিনয় করলেও সোহিনীকে পরিচিত দিয়েছিল ‘গঙ্গারাম’-এর নায়িকা চরিত্র টায়রা। এই ধারাবাহিকে অভিনয়ের সময় কল্লোলের সাথে বিয়ে হয় তাঁর।

Advertisements

whatsapp logo
Advertisements