whatsapp channel

Soumitrisha Kundu: ডিপনেক ব্লাউজের ফাঁকে উদ্ধত যৌবন, চোখ ধাঁধানো লুকে ভাইরাল সৌমিতৃষা

অবশেষে এসেই গেল সেই দিন। ছোটপর্দার অভিনেত্রী থেকে বড়পর্দার নায়িকা হয়ে উঠলেন সৌমিতৃষা কুণ্ডু (Soumitrisha Kundu)। 'মিঠাই' থেকে 'রুমি'। গত ২২ ডিসেম্বর মুক্তি পেয়েছে তাঁর প্রথম ছবি 'প্রধান'। প্রথম ছবিতেই…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

অবশেষে এসেই গেল সেই দিন। ছোটপর্দার অভিনেত্রী থেকে বড়পর্দার নায়িকা হয়ে উঠলেন সৌমিতৃষা কুণ্ডু (Soumitrisha Kundu)। ‘মিঠাই’ থেকে ‘রুমি’। গত ২২ ডিসেম্বর মুক্তি পেয়েছে তাঁর প্রথম ছবি ‘প্রধান’। প্রথম ছবিতেই দেবের নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেছেন তিনি। বেশ কিছুদিন ধরেই ছবির প্রচারে সৌমিতৃষার এক নতুন রূপ দেখা যাচ্ছিল। মিঠাইয়ের খোলস ছেড়ে বেরিয়ে ঝাঁ চকচকে নয়া অবতারে ধরা দিয়েছেন তিনি। আর প্রধান এর প্রিমিয়ারে তো সৌমিতৃষার রূপে রীতিমতো চোখই ধাঁধিয়ে গেল অনুরাগীদের।

Advertisements

হালকা গোলাপি রঙের স্বচ্ছ সিক্যুইনের শাড়ির সঙ্গে ডিপনেক স্লিভলেস ব্লাউজ পরেছিলেন সৌমিতৃষা। সঙ্গে মানানসই অলঙ্কার আর ডিউয়ি মেকআপ। অভিনেত্রীর দিক থেকে চোখই সরানো যাচ্ছে না। ক্যাপশনে সৌমিতৃষা লিখেছেন, ‘গতকাল আমার প্রথম ছবি প্রধান এর প্রিমিয়ারে’। মাত্র কয়েক ঘন্টা তেই হাজার হাজার লাইক পড়ে গিয়েছে সৌমিতৃষার পোস্টটিতে।

Advertisements

Soumitrisha Kundu: ডিপনেক ব্লাউজের ফাঁকে উদ্ধত যৌবন, চোখ ধাঁধানো লুকে ভাইরাল সৌমিতৃষা

Advertisements

এই প্রথম সেলুলয়েডের পর্দায় দেখা গেল সৌমিতৃষাকে। প্রথম ছবিতেই দেবের মতো সুপারস্টার এর সঙ্গে অভিনয় করার সুযোগ পেয়ে গিয়েছেন তিনি। ছবিতে পুলিশ অফিসার দীপক প্রধান এর চরিত্রে দেখা গিয়েছে দেবকে। আর তাঁর স্ত্রী রুমির ভূমিকায় অভিনয় করেছেন সৌমিতৃষা। এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছিলেন, তিনি যখন ক্লাস সিক্স সেভেনে পড়তেন, তখন দেব জিতের ছবি কেটে ডায়েরিতে লাগিয়ে রাখতেন। এখন নিজেই দেবের নায়িকা হয়েছেন। মিঠাইয়ের থেকে এই চরিত্রটি একেবারেই আলাদা। মিঠাই প্রথমে ছিল প্রচণ্ড ছটফটে। মিঠিও ছিল ছটফটে। আবার মিঠাই যখন নতুন করে ফিরল তখন সে অনেকটা শান্ত, ভীতু হয়ে গিয়েছিল। কিন্তু রুমি একেবারেই শান্ত, নববিবাহিতা একজন মেয়ে। সৌমিতৃষা জানিয়েছিলেন, তিনি শুটের পাশাপাশি অন্য সময়েও চুপচাপ থাকতেন, চরিত্রটি বুঝতে।

Advertisements

সৌমিতৃষা বলেছিলেন, তাঁর চরিত্রটির সঙ্গে নববিবাহিতা মেয়েরা নিজেদের মিল খুঁজে পাবেন। ছবি মুক্তির আগেই অবশ্য বিভিন্ন কারণে ট্রোলড হয়েছিলেন সৌমিতৃষা। তবে ছবি মুক্তির পর দর্শকদের কতটা মন জয় করতে পারেন তিনি সেটাই দেখার।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই