whatsapp channel

Nusrat Jahan: নতুন বছরে আরো বোল্ড নুসরত জাহান, করতে চান নতুন শুরু

2023 শেষ হয়ে শুরু হল 2024। নতুন বছরকে সাদরে বরণ করছেন সেলিব্রিটি থেকে সাধারণ মানুষ। তবে প্রত্যেকের নববর্ষ বরণের ধরন অবশ্যই আলাদা। টলিউডের সেলিব্রিটিদের একাংশ নিজেদের মতো করে ঘরোয়া পার্টির…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

2023 শেষ হয়ে শুরু হল 2024। নতুন বছরকে সাদরে বরণ করছেন সেলিব্রিটি থেকে সাধারণ মানুষ। তবে প্রত্যেকের নববর্ষ বরণের ধরন অবশ্যই আলাদা। টলিউডের সেলিব্রিটিদের একাংশ নিজেদের মতো করে ঘরোয়া পার্টির মাধ্যমে নতুন বছরকে স্বাগত জানিয়েছেন। নুসরত জাহান (Nusrat Jahan Ruhi) অবশ্য নতুন বছরকে ওয়েলকাম করলেন ইন্সটাগ্রাম রিল বানিয়ে। পয়লা জানুয়ারি সেই রিল অনুরাগীদের সাথে শেয়ার করে নিয়েছেন তিনি।

Advertisements

নুসরতের শেয়ার করা ইন্সটাগ্রাম রিলে তাঁর পরনে রয়েছে কালো রঙের ককটেল ড্রেস। ড্রেসটির স্লিভ নুডল প‍্যাটার্নের। এই ড্রেসটির ডিজাইন কাট আউন প‍্যাটার্নের। ড্রেসের নেকলাইন সামান্য ডিপ হওয়ার কারণে উন্মুক্ত রয়েছে নুসরতের ক্লিভেজ। এই ড্রেসের সাথে তাঁর মেকআপ হালকা হলেও যথেষ্ট উজ্জ্বল। ব্রাউন শেডের আইলাইনারের টান রয়েছে নুসরতের দুই চোখে। চোখের কোল ভরেছে কালো কাজলে। ঠোঁট রাঙানো ন্যুড পিঙ্ক শেডের লিপস্টিকে। চিকবোনে রয়েছে গোলাপি হাইলাইটারের ব্যবহার। চুলে বাঁধা রয়েছে বান। মুখের দুই পাশে ছড়িয়ে রয়েছে কিছু ফ্রিঞ্জ। কালো রঙের পোশাকের সাথে মানানসই স্টোন স্টাডেড চেন ইয়ারিং। দুই হাতে রয়েছে কয়েকটি সোনালি চুড়ি। ভিডিওটি শেয়ার করে নুসরত লিখেছেন, যখন হঠাৎই মনে পড়ে, নতুন কিছুর সময় হয়েছে। সময়কে বিশ্বাস করে 2024 সালে নতুন শুরুর দিকে এগিয়ে যেতে চান নুসরত।

Advertisements

নুসরতের শেয়ার করা ভিডিওর কমেন্ট সেকশনে অনেকে তাঁকে নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন। অনেকে অবশ্য তাঁকে ট্রোল করেছেন। নুসরতের শেষ ফিল্ম ‘স্বস্তিক সংকেত’ বক্স অফিসে ফ্লপ হয়েছিল। আগামী দিনে তাঁকে দেখা যাবে সাসপেন্স থ্রিলার ঘরানার ফিল্ম ‘শিকার’-এ। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন যশ দাশগুপ্ত (Yash Dasgupta)।

Advertisements

এছাড়াও যশের প্রযোজনা সংস্থা ‘ওয়াই.ডি.ফিল্মস’ নির্মিত প্রথম ফিল্ম ‘মেন্টাল’-এ নেতিবাচক চরিত্রে অভিনয় করছেন নুসরত। বর্ষশেষে সামনে এসেছে এই ফিল্মের মোশন পোস্টার। তাতে দেখা গিয়েছে নুসরতের লুক।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

whatsapp logo
Advertisements