Hoop PlusHoop LifeRegional

Skin Care: দক্ষিণী নায়িকা তমন্না ভাটিয়ার মতো ঝকঝকে ত্বক পেতে পারেন আপনিও, জানুন কিভাবে

Advertisements

দক্ষিণী নায়িকা তমন্না ভাটিয়াকে কে না চেনেন, কিন্তু তামান্না ভাটিয়ার এত বয়সও এত সুন্দর স্কিন কি করে হয়? তা কিন্তু অনেকের মনেই একটা প্রশ্ন থাকে। বাজার চলতি কোন বিউটি প্রোডাক্ট ব্যবহার করেন না, একেবারেই প্রাকৃতিক প্রোডাক্ট এর উপরে তিনি ভরসা করেন। ঠিকভাবে এক্সারসাইজ সঠিক খাওয়া-দাওয়া এইসব করেই তিনি নিজেকে অনেক সুন্দর করেছেন। প্রথমে তোকে খুব পরিষ্কার পরিচ্ছন্ন করে রাখতে হবে, এমনটাই তিনি করেন শুধুমাত্র তাই নয় ত্বককে আদ্র রাখা ভীষণ জরুরি বলে মনে করেন তমন্না।

১৮ বছরের বেশি হয়ে গেল রাজ করছেন এই ইন্ডাস্ট্রিতে এবং তিনি নিজের সৌন্দর্যকে ধরে রাখার জন্য অনেক বেশি ফিট থাকেন এবং তিনি মনে করেন সুন্দর থাকতে গেলে আগে ফিট থাকা ভীষণ জরুরী। তার মধ্যে তোকে যদি অনেক বেশি হাইড্রেটেড রাখতে হয়, তাহলে প্রচুর পরিমাণে জল খেতে হবে। বাদাম দেওয়া দুধ, গ্রানোলা, খেজুর, কলা বেরি ইত্যাদি খেতে ভালোবাসেন এবং তিনি ত্বক সুন্দর রাখার জন্য প্রচুর পরিমাণে তাজা শাকসবজি খেয়ে থাকেন, দুপুরের মেনুতে তিনি খান ভাত ডাল সবজি ইত্যাদি। যদিও পাও ভাজি খেতেও তিনি ভীষণ ভালোবাসেন।

শরীর সুস্থ রাখার জন্য প্রতিদিন এক্সারসাইজ করা ভীষণ জরুরী। তিনি প্রাণায়াম করার পাশাপাশি ফ্রী হ্যান্ড ওয়ার্ক আউট করেন। হালকা ব্যায়াম করেন এবং তিনি রাতেও হালকা ব্যায়াম করে তারপর শুতে চান, তিনি হাঁটতে বেশ স্বাচ্ছন্দ্যবোধ করেন। সুন্দর রাখার জন্য তিনি যে শুধুমাত্র রূপচর্চার উপরে বিশ্বাস করেন, তা কিন্তু নয় সবমিলিয়েই তার ত্বক থাকে ভীষণ তরতাজা। তিনি নিয়মিত জিমে যান এবং হালকা ব্যায়াম করেন।

এবার জেনে নিন তমন্না ভাটিয়া রূপচর্চার জন্য কোন তিনটে জিনিস প্রতিদিন ব্যবহার করেন। এক টেবিল চামচ গুঁড়ো চন্দন, আধ টেবিল চামচ কফি পাউডার এবং এক টেবিল চামচ মধু এই তিনটি উপকরণকে খুব ভালো করে মিশিয়ে নেন। তারপরে তিনি পরিষ্কার ত্বকের মধ্যে ভালো করে লাগিয়ে রেখে দেন, তাহলে আপনি জেনে গেলেন তো? তামান্না ভাটিয়া কেন এত সুন্দর এরপর কিন্তু আপনিও এইভাবে ফলো করতে পারেন।

Shreya Maitra Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক