BollywoodHoop Plus

ছেলেবেলার বান্ধবী অনুষ্কা এবং সাক্ষী, ভাইরাল ধোনি ও কোহলির স্ত্রীর অন্তরঙ্গ ছবি

অনুষ্কা শর্মা (Anushka sharma) ও সাক্ষী ধোনি (sakshi dhoni) দুজনেই সেলিব্রিটি। তবে অনুষ্কা অভিনেত্রী হিসাবে আগেই সেলিব্রিটি হয়ে গিয়েছিলেন। কিন্তু সাক্ষী মহেন্দ্র সিং ধোনি (Mahendra singh dhoni)-কে বিয়ে করার পর মিডিয়ার নজরে এসেছেন। কিন্তু অনুষ্কা ও সাক্ষী সেলিব্রিটি হওয়ার আগে থেকেই দুজনে দুজনের খুব ভালো বন্ধু। আসলে তাঁরা ছেলেবেলার বান্ধবী।

সম্প্রতি সাক্ষী ও অনুষ্কার স্কুলের কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। তার মধ্যে একটি ছবি হল 1994 সালে তাঁরা যখন ক্লাস ওয়ান পড়তেন, সেই সময়ের। আরেকটি ছবিতে স্কুলের একটি অনুষ্ঠানে সেজে-গুজে ক্যামেরাবন্দী হয়েছিলেন দুই ছোট্ট পরী। প্রকৃতপক্ষে, অনুষ্কার বাবা অজয় কুমার শর্মা (Ajay kumar sharma) আর্মি অফিসার ছিলেন। ফলে তাঁর ছিল বদলির চাকরি। এই কারণে তাঁর সঙ্গে যেতে হত তাঁর পরিবারকেও। ফলে অনুষ্কাকে বারবার স্কুল পরিবর্তন করতে হত। এইভাবেই অনুষ্কারা যখন আসামে ছিলেন তখন অনুষ্কাকে ভর্তি করা হয়েছিল সেন্ট মেরিজ স্কুলে ক্লাস ওয়ানে। সেই সময় ওই স্কুলে একই ক্লাসে পড়তেন সাক্ষীও।

সাক্ষী এবং অনুষ্কা

পরে বড় হয়ে নিজের স্কুলের সতীর্থকে খুঁজে পান অনুষ্কাকে। সেই সময় সাক্ষীর বিয়ে হয়ে গিয়েছে তৎকালীন ভারতীয় ক্রিকেট টিমের ক‍্যাপ্টেন মহেন্দ্র সিং ধোনি (Mahendra singh dhoni)-র সাথে। পরবর্তীকালে সাক্ষী, অনুষ্কা ও তাঁদের স্কুলের বন্ধুরা মাঝে মাঝেই মিট করেছেন বিভিন্ন ক‍্যাফেতে। সেই ছবিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

এই মুহূর্তে ভারতীয় ক্রিকেট টিমের ক‍্যাপ্টেন বিরাট কোহলি (virat kohli)-কে বিয়ে করেছেন অনুষ্কা। কিছুদিন আগেই জন্ম হয়েছে তাঁদের একমাত্র কন্যাসন্তান ভামিকা(vamika)-র। ঘটনাচক্রে সাক্ষী ভারতীয় ক্রিকেটের ফার্স্ট লেডি এবং অনুষ্কা বর্তমান। কিন্তু তাঁদের বন্ধুত্ব এখনও অক্ষুণ্ণ রয়েছে বলে জানিয়েছেন অনুষ্কা।

whatsapp logo