উত্তম কুমারের পর এবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অভিনেতা তরুণ কুমারের নাতি

Avatar

HoopHaap Digital Media

সকলেরই জানা কিংবদন্তি নায়ক উত্তম কুমারের ভাই হলেন শ্রদ্ধেয় তরুণ কুমার। বহু সিনেমায় ইনি পার্শ্বচরিত্র অভিনয় করেছেন উত্তমের সঙ্গে। ২০০৪ সালে প্রয়াত হন। সম্প্রতি উত্তম নাতি গৌরব বিয়ের পিঁড়িতে বসেছিলেন। ২০২০ র ৯ ডিসেম্বর বেশ ঘটা করে বিয়ে সম্পন্ন হয়। এবারে পালা তরুনকুমারের নাতির। পাত্রের নাম – সৌরভ বন্দ্যোপাধ্যায়, অন্যদিকে পাত্রী অভিনেত্রী, ত্বরিতা চ‍্যাটার্জি।

এই ত্বরিতা বাংলা সিরিয়ালের জগতে বেশ পরিচিত মুখ। বর্তমানে ইনি জি বাংলার জনপ্রিয় সিরিয়াল করুণাময়ী রানি রাসমণিতে সারদার মায়ের চরিত্রে অভিনয় করছেন। এই বছরেই বিয়ের বাঁধনে বাঁধতে পারতেন একে অপরকে, কিন্তু লকডাউনের জন্য বিয়ের ডেট পিছিয়ে দেয় এই জুটি। অবশ্য এখনো নিজেদের বিয়ের তারিখ প্রকাশ‍্যে আনেননি তাঁরা।

 

View this post on Instagram

 

A post shared by Jupiter (@jupiterbanerjee)

এদিকে বিয়ের পর ১৩ ডিসেম্বর ক‍্যালকাটা বোটিং ক্লাবে বসেছিল দেবলীনা-গৌরবের সঙ্গীতের আসর। ১৫ ই ডিসেম্বর হতে চলেছে গ্র্যান্ড রিসেপশন। সংগীত অনুষ্ঠানে জমিয়ে নেচেছিলেন সৌরভ-ত্বরিতা। এই অনুষ্ঠান থেকেই জানা যায় যে পোশাক ডিজাইনার অভিষেক রায়ের ডিজাইনের ইন্দোওয়েস্টার্ন পোশাক পরেছিলেন গৌরব। শেরওয়ানির সঙ্গে কলিদার পঞ্জাবি। এবারে ভাইয়ের মত সৌরভও নিজে অভিষেক রায়ের ডিজাইন করা সনাতনী ধুতি পাঞ্জাবীতে সাজবেন।

 

View this post on Instagram

 

A post shared by Jupiter (@jupiterbanerjee)

বৌভাতের দিন গৌরবকে পাশে নিয়ে শ্বশুরবাড়ির পরিবারের সঙ্গে পোজ দেন দেবলীনা। সম্ভবত আগামী বছর বাজতে চলেছে ফের বিয়ের সানাই উত্তম-তরুন পরিবারে।

 

View this post on Instagram

 

A post shared by Jupiter (@jupiterbanerjee)

Avatar

Leave a Comment