Hoop PlusTollywood

Ankush-Oindrila: ‘স্ত্রী বা গার্লফ্রেন্ডকে পর্যাপ্ত সময় দিন’, বার্তা অঙ্কুশের

জুলাই মাসে মুক্তি পেতে চলেছে পাভেল (Pavel) পরিচালিত ফিল্ম ‘কলকাতা চলন্তিকা’। ইতিমধ্যে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee) ও ঋদ্ধি সেন (Ridhdhi Sen) অভিনীত ফিল্ম ‘ডাক্তারকাকু’-র শুটিং শেষ করেছেন পাভেল। এর সাথেই পাভেল ঘোষণা করেছেন অঙ্কুশ (Ankush Hazra) ও ঐন্দ্রিলা সেন (Oindrila Sen) অভিনীত আপকামিং ফিল্ম ‘পরিযায়ী’। এবার এই ফিল্মের খবর শেয়ার করে মহিলাদের সময় দেওয়ার পরামর্শ দিলেন অঙ্কুশ।

সম্প্রতি অঙ্কুশ ইন্সটাগ্রামে ‘পরিযায়ী’ ফিল্মের ঘোষণা করে একটি বার্তা লিখেছেন সমস্ত পুরুষদের উদ্দেশ্যে। অঙ্কুশ পুরুষদের পরামর্শ দিয়েছেন সমস্ত কাজের মধ্যেও স্ত্রী বা গার্লফ্রেন্ডকে সময় দিতে। এমনকি তাঁদের কথা ভালো না লাগলেও অবশ্যই মন দিয়ে শুনতে। নাহলে তার ফলাফল কি হতে পারে তার উত্তর নিয়ে আসছে ‘পরিযায়ী’। যদিও এই গুরুত্বপূর্ণ বার্তা মজার ধরনে লিখেছেন অঙ্কুশ। নেটিজেনদের একাংশ ইতিমধ্যেই লিখেছেন ‘পারফেক্ট সাজেশন’।

‘পরিযায়ী’ ফিল্মটি একজন মহিলা ইউটিউবারের জীবনকে কেন্দ্র করে। অঙ্কুশ-ঐন্দ্রিলা জুটিকে এই ফিল্মে দেখা গেলেও মূল চরিত্রে অভিনয় করছেন ঐন্দ্রিলা। অঙ্কুশ ও ঐন্দ্রিলা ছাড়াও এই ফিল্মে অভিনয় করছেন ‘একেনবাবু’ খ্যাত অনির্বাণ চক্রবর্তী (Anirban Chakraborty)। ‘পরিযায়ী’-তে অনির্বাণের চরিত্রটি বিশেষ গুরুত্বপূর্ণ। এছাড়াও এই ফিল্মে অভিনয় করছেন মিশকা হালিম (Mishka Halim) ও অনিন্দ্য চট্টোপাধ্যায় (Anindya Chatterjee)। বাংলাদেশি বাসচালকের ভূমিকায় অভিনয় করছেন বিশ্বরূপ বিশ্বাস (Biswarup Biswas)।

সবকিছু ঠিকঠাক থাকলে জুন মাসের গোড়া থেকে শুরু হতে চলেছে ‘পরিযায়ী’-র শুটিং। লন্ডন ও স্কটল্যান্ড জুড়ে চলবে ফিল্মের শুটিং। ‘পরিযায়ী’-র সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন অমিত-ঈশান (Amit-Ishaan)।

 

View this post on Instagram

 

A post shared by Ankush (@ankush.official)

whatsapp logo